আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১:৪৪

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে ২৫ কিলোমিটার দীর্ঘ যানজট

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কে পণ্যবাহী পরিবহণ বিকল হয়ে পড়ায় বৃহস্পতিবার (৮ জুন) ভোর থেকে দীর্ঘ প্রায় ২৫ কিলোমিটার যানজটের সৃষ্টি হয়। বঙ্গবন্ধু সেতুর পূর্বপ্রান্ত থেকে টাঙ্গাইল সদর উপজেলার রাবনা বাইপাস পর্যন্ত যানজটের সারি দীর্ঘ হয়। হাইওয়ে, ট্রাফিক ও জেলা পুলিশের তৎপরতায় বেলা বাড়ার সাথে সাথে যান চলাচল শুরু হয়।


জানাগেছে, বঙ্গবন্ধু সেতুর গোল চত্তর থেকে এলেঙ্গা পর্যন্ত টু ওয়ে রোডের একাধিক স্থানে পণ্যবাহী যানবাহন বিকল হওয়ায় ওই যানজটের সৃষ্টি হয়। পুলিশি তৎপরতায় বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টার দিকে মহাসড়কে বিভিন্ন ধরনের যানবাহন থেমে থেমে চলছে।


সকাল ৯ টার দিকে এলেঙ্গা পৌরসভার জালদহ ব্রিজ এলাকায় দেখা যায়, চার লেন মহাসড়কে দুই পাশে সারি সারি গাড়ি স্থির হয়ে দাঁড়িয়ে আছে। পাশের সাইড রোডেও দূরপাল্লার গাড়ি ঢুকে পড়ায় সেখানেও জট বেধেছে। ভ্যাপসা গরমে যাত্রীরা গাড়ি থেকে নেমে রাস্তার পাশে গাছের নিচে বা দোকানে আশ্রয় নিয়েছেন।


ঢাকা থেকে ছেড়ে আসা উত্তরবঙ্গগামী ট্রাক চালক মো. মজনু মিয়া জানান, তিনি খালি ট্রাক নিয়ে বগুড়া যাচ্ছেন। সবজি নিয়ে ঢাকায় ফিরবেন তিনি। সেখানে মহাজন সবজি কিনে রেখেছেন। যানজটের কারণে সময় মত পৌঁছতে না পারলে সবজির ক্ষতি হয়ে যাবে।


মহাসড়কে দুইপাশে ভালো কোনো হোটেল না থাকায় পানি ও খাদ্য সংকটেও ভুগছেন যাত্রী সাধারণ। তবে ২-৪জন হকারকে পানির বোতল বিক্রি করতে দেখা গেছে।


এলেঙ্গা হাইওয়ে পুলিশ পুলিশ ফাঁড়ির কর্মকর্তা মো. শরিফ উদ্দিন জানান, গতকাল বুধবারও মহাসড়কে পণ্যবাহী পরিবহন বিকল হওয়ায় যানজট সৃষ্টি হয়েছিল। বেলা বাড়ার সঙ্গে সঙ্গে আবার ঠিক হয়ে গেছে।

বৃহস্পতিবারও একই কারণে মহাসড়কে যানজটের সৃষ্টি হয়েছে। ট্রাফিক, হাইওয়ে এবং জেলা পুলিশ জোর তৎপরতা চালাচ্ছে। দ্রুতই মহাসড়কে যান চলাচল স্বাভাবিক হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno