আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  বিকাল ৩:৫৪

বন্যার্তদের পাশে দাঁড়ালেন কনফিডেন্স ইলেক্ট্রিক লিমিটেড

 

স্টাফ রিপোর্টারঃ

টাঙ্গাইল, সিরাজগঞ্জ, জামালপুরের বন্যা দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ ও ফ্রি চিকিৎসা সেবা প্রদান করেছে কনফিডেন্স ইলেক্ট্রিক লিমিটেড এবং টাঙ্গাইলে জেলার কয়েকটি ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠক।

শনিবার (২০ আগস্ট) দিনব্যাপী টাঙ্গাইলের ভূঞাপুর, গোপালপুর, জামালপুরের সরিষাবাড়ি ও সিরাজগঞ্জের চরাঞ্চলের এক হাজার পরিবারের মাঝে ফ্রি চিকিৎসা সেবা ও ত্রাণ সামগ্রী বিতরন করা হয়।

কনফিডেন্স ইলেক্ট্রিক লিমিটেড’র সার্বিক সহযোগিতায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ত্রাণ বিতরণে অংশগ্রহণ করে টাঙ্গাইল জেলার কয়েকটি জনপ্রিয় ফেসবুক গ্রুপ ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন। প্রিয় টাঙ্গাইল জেলা, আমরা গোপালপুরবাসী ও ঘাটাইলের কথা নামক সংগঠনের শতাধিক স্বেচ্ছাসেবী কর্মী। শনিবার ২০ আগস্ট সকাল থেকে বন্যাদুর্গতদের পরিবারের মাঝে ওষুধ, শুকনো খাবার, গবাদি পশুর চিকিৎসা প্রদান ও বন্যা পরবর্তী বিভিন্ন রোগবালাই সম্পর্কে সচেতন করেন।

বন্যার্ত ও গবাদি পশুর চিকিৎসা সেবা প্রদান করেন মেডিকেল অ্যাসিস্ট্যান্ট ডা. আংগুর তালুকদার ও ভেটেরিনারি সার্জন মো. মামুন হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন কনফিডেন্স ইলেক্ট্রিক লিমিটেড’র পক্ষে  আসিফ আরমানি, প্রিয় টাঙ্গাইল জেলা সংগঠনের সভাপতি কাজী আওলাদুজ্জামান আদর, সহ সভাপতি হেলাল, সাধারণ সম্পাদক মো. সানোয়ার হোসেন, ক্রীড়া সম্পাদক ও ঘাটাইলের কথা গ্রুপের এডমিন আরিফ খান, মোস্তাফিজ মোমিন, গোপালপুরবাসী গ্রুপের এডমিন সাংবাদিক কে এম মিঠু, সাবেক কমিশনার সাইফুল ইসলাম, অধ্যাপক আতিকুল ইসলাম প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno