আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ২:০৮

বাসাইল প্রেসক্লাবের নেতৃত্বে শহিদ ও হাসান

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের বাসাইল প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৯ ডিসেম্বর) বিকালে সভার দ্বিতীয় পর্বে দৈনিক আজকের পত্রিকার বাসাইল প্রতিনিধি এম শহিদুল ইসলামকে সভাপতি ও দৈনিক নয়াদিগন্তের বাসাইল সংবাদদাতা মাহমুদুল হাসানকে সাধারণ সম্পাদক করে নয়া কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।


কমিটির অন্যরা হচ্ছেন- সহ-সভাপতি খায়রুল ইসলাম তালহা(সাপ্তাহিক যুগধারা), যুগ্ম-সম্পাদক এনায়েত করিম বিজয়(বাংলা ট্রিবিউন), কোষাধ্যক্ষ মাসুদ রানা (এশিয়ান টিভি), প্রচার ও দপ্তর সম্পাদক আব্দুল লতিফ(খোলা কাগজ), সাহিত্য সম্পাদক শাহনাজ খানম রেখা (সাপ্তাহিক পাপিয়া)।

কার্যনির্বাহী সদস্যরা হচ্ছেন- রাশেদা সুলতানা রুবি(দৈনিক লোককথা), আবুল কাশেম (দৈনিক যায়যায়দিন), এমকে ভূইয়া সোহেল (দৈনিক মানব জমিন) ও মো. রুবেল মিয়া (বাংলা টিভি)।


বুধবার সকালে প্রথম পর্বে খায়রুল ইসলাম তালহার সভাপতিত্বে বার্ষিক প্রতিবেদন উপস্থাপন করেন, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান ও কোষাধ্যক্ষ মাসুদ রানা।


বিকালে দ্বিতীয় পর্বে প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা মুসলিম উদ্দিন আহমেদের সভাপতিত্বে নতুন কমিটি ঘোষণা করেন, ঐতিহ্যবাহী টাঙ্গাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা।


এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাসাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান কাজী অলিদ ইসলাম, ভাইস চেয়ারম্যান শাহাদৎ হোসেন, পৌর মেয়র আব্দুর রহিম আহমেদ, টাঙ্গাইল প্রেসক্লাবের দপ্তর সম্পাদক অরণ্য ইমতিয়াজ, বাসাইল প্রেসক্লাবের

সাবেক সভাপতি ও টাঙ্গাইল প্রেসক্লাবের সদস্য আশিকুর রহমান পলাশ, উপজেলা বিএনপির সভাপতি এনামুল করিম অটল প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno