আজ- ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বুধবার  সকাল ৬:৫৪

ব্লু-ফিল্ম তৈরি করতে গিয়ে র‌্যাবের হাতে দু’নারী সহ পাঁচজন গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বগুড়া জেলা শহরে ব্লু-ফিল্ম তৈরি করার সময় আলাদা অভিযান চালিয়ে দুই নারী সহ তিন জনকে গ্রেপ্তার ও পর্ণোগ্রাফি তৈরি করার সরঞ্জামাদী উদ্ধার করেছে র‌্যাব-১২।

সোমবার(২১ ফেব্রুয়ারি) বিকালে বগুড়া শহরের ৭ নং ওয়ার্ডের রায় বাহাদুর রোডে জলেশ্বরী তলা ডেকান্স টাওয়ারের ১০ম তলার বাসায় এবং পৌরসভার ৯ নং ওয়ার্ডের রিয়াজ উদ্দিন কাজী লেনে রাণী মহল বিল্ডিংয়ের পঞ্চম তলার ফ্লাটে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- নওগাঁ জেলার রাণী নগর উপজেলার কালিগ্রামের মৃত হাবিবুর রহমান মন্ডলের ছেলে মো. আতাউর রহমান ওরফে রানা(৪০), চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার কোটাবাড়ি গ্রামের গৃহবধূ(২৪), বগুড়া সদর উপজেলার

সাপগ্রাম মধ্যপাড়ার মো. ঘটু প্রামাণিকের ছেলে মো. স্বপন প্রামাণিক(৩৯), একই জেলার আদমদীঘি উপজেলার কয়াকুন্টি গ্রামের মো. আবুল কালাম আজাদের ছেলে মো. হানিফ প্রামাণিক(২৫) এবং সিরাজগঞ্জ জেলার সলঙ্গা উপজেলার ঘুরকা বেলতলা গ্রামের মেয়ে(২০)।

র‌্যাব-১২ প্রেসবিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-১২’র অ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মো. মোস্তাফিজুর রহমানের নেতৃত্বে সদর কোম্পানীর একটি চৌকষ দল গোপনে খবর পেয়ে বগুড়া শহরের পৃথকস্থানে ওই অভিযান চালায়।

অভিযানকালে ব্লু-ফিল্ম তৈরি করার সময় দুই নারী সহ পাঁচজনকে হাতেনাতে গ্রেপ্তার এবং ব্লু-ফিল্ম তৈরির বিপুল পরিমাণ সরঞ্জমাদী জব্দ করা হয়।


র‌্যাব-১২ আরও জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা পরস্পর যোগসাজসে তারা নিজেরা একে অপরে সাথে যৌনসঙ্গম করে বিভিন্ন প্রকার পর্ণোগ্রাফি (ব্লু-ফিল্ম) ভিডিও ও স্থিরচিত্র ধারণ করছিল।

পরে ধারণকৃত ব্লু-ফিল্ম আন্তর্জাতিক পর্ণোগ্রাফি ওয়েবসাইট xhamster.com– এ প্রোফাইল Xxxxsnc-এর মাধ্যমে প্রকাশ করছিল। গ্রেপ্তারকৃতদের নামে বগুড়া সদর থানায় পর্ণোগ্রাফি আইনে মামলা দায়ের পূর্বক জব্দকৃত মালামাল হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno