আজ- ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:৩১

ভাগ্নের হাতে মামা খুন

 

ধনবাড়ী সংবাদদাতা:

টাঙ্গাইলের ধনবাড়ীর পাইস্কা ইউনিয়নের কুর্শী গ্রামে বাঁশ কাটাকে কেন্দ্র করে মামা হামেদ আলীকে(৪৫) পিটিয়ে হত্যা করেছে তার ভাগ্নে আলিফ। এ বিষয়ে নিহত হামেদ আলীর ভাই তোরাপ আলী বাদী হয়ে রোববার(২৫ আগস্ট) ধনবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

জানাগেছে, দীর্ঘদিন যাবত মামা-ভাগ্নেদের মধ্যে বাঁশঝাড় নিয়ে বিরোধ চলছিল। শনিবার(১০ আগস্ট) ঘরের কাজের জন্য হামেদ আলী বাঁশ কাটতে গেলে ভাগ্নে আলিফের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মামা হামেদ আলীকে একা পেয়ে ভাগ্নে ও হযরত আলীর ছেলে আলিফ সহ আরো কয়েকজন বেধড়ক পিটিয়ে ও কুপিয়ে আহত করে। পরে হামেদ আলীকে চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে রোববার ভোরে তার মৃত্যু হয়।

হামেদ আলীর মেয়ে হনুফা আক্তার পাখি কান্না জড়িত কন্ঠে জানায়, বাবাই আমাদের পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি। আলিফরা তাকে বাঁশের লাঠি ও কুড়াল দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করায় গুরতর আহত অবস্থায় দুই সপ্তাহ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে শনিবার রাতে মৃত্যুর কোলে ঢলে পড়ে। আমরা হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

নিহত হামেদ আলীর স্ত্রী মইফুল জানায়, আমার স্বামী ভালো মানুষ ছিল। তাকে শত্রæতা করে অন্যায় ভাবে কুড়াল ও বাঁশের লাঠি দিয়ে মাথায় সারা শরীরে আঘাত করেছে। দীর্ঘদিন চিকিৎসাধীন অবস্থায় থেকে আমাদের ছেড়ে চলে গেছে।

এ বিষয়ে ধনবাড়ী থানার এসআই নুরে আলম সিদ্দিকী বলেন, মারামারির ঘটনায় থানায় মামলা হয়েছে। শনিবার রাতে আহত হামেদ আলীর মৃত্যু হওয়ায় ওই মামলাটি ধারা সংযোজন পূর্বক পুনরায় হত্যা মামলা রুজু করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno