আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:৪২

ভাসানী বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু পঞ্চম বার্ষিক অ্যাথলেটিক্স প্রতিযোগিতার উদ্বোধন

 

দৃষ্টি নিউজ:

মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের দুইদিন ব্যাপী বঙ্গবন্ধু পঞ্চম বার্ষিক অ্যাথলেটিক্স প্রতিযোগিতা রোববার(৯ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের খেলার মাঠে উদ্বোধন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন রিজেন্ট বোর্ড সদস্য, বিভিন্ন অনুষদের ডিন, হল প্রভোস্ট ও আমন্ত্রিত অতিথিদের নিয়ে জাতীয় পতাকা, বিশ্ববিদ্যালয় পতাকা ও হলের পতাকা উত্তোলন এবং মশাল প্রজ¦লন করে প্রতিযোগিতার উদ্বোধন করেন।

শরীরচর্চা বিভাগের পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলামের সভাপতিত্বে দুইদিন ব্যাপী এ অ্যাথলেটিকস প্রতিযোগিতায় মোট ৩৫টি ইভেন্টে বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ অংশগ্রহণ করবেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, রিজেন্ট বোর্ড সদস্য পাবলিক সার্ভিস কমিশনের সাবেক সদস্য ও জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য প্রফেসর ড. শরীফ এনামুল কবির, ইঞ্জিনিয়ারিং অনুষদের ডিন অধ্যাপক ড. মোস্তফা কামাল নাসির, লাইফ সায়েন্স অনুষদের ডিন অধ্যাপক ড. রোকেয়া বেগম, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন নুশরাত নাহিদা আফরোজ, সামাজিক বিজ্ঞান অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. মোহাম্মদ খাদেমুল ইসলাম, রেজিস্ট্রার ড. মোহা. তৌহিদুল ইসলাম ও প্রক্টর প্রফেসর ড. মো. সিরাজুল ইসলাম। এছাড়া স্পেশাল অলিম্পিক বাংলাদেশের জাতীয় পরিচালক ও বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সহ-সভাপতি ফারুকুল ইসলাম, বাংলাদেশ অ্যাথলেটিকস ফেডারেশনের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রকিব (মন্টু)-সহ বিভিন্ন বিভাগের চেয়ারম্যান, হল প্রভোস্ট, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে বিশ্ববিদ্যালয়ের ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বলেন, খেলাধূলাই পারে যুবসমাজকে মাদক, জঙ্গিবাদ ও সন্ত্রাসসহ সকল অন্যায় থেকে দূরে রাখতে। তাই সবাইকে খেলাধূলার প্রতি বেশি বেশি মনোযোগ দিতে হবে এবং খেলাধুলার আয়োজন বাড়াতে হবে। শারীরিক গঠন ও মানসিক বিকাশে ক্রীড়ার কোন বিকল্প নেই। তাই সমাজের প্রতিটি শিক্ষার্থীর জন্যই খেলাধুলার ব্যবস্থা রাখা প্রয়োজন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno