আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:৫৯

ভাসানী বিশ্ববিদ্যালয়ে ভর্তির সাক্ষাৎকার ১ ও ২ জানুয়ারি

 

দৃষ্টি নিউজ:

logo_largeটাঙ্গাইলের মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৬-২০১৭ শিক্ষাবর্ষে ভর্তি পরীক্ষার সকল ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে। ভর্তিচ্ছু প্রার্থীদের ভর্তি পরীক্ষার ফলাফলের ভিত্তিতে ইউনিট ভিত্তিক বিষয় নির্ধারণকল্পে সাক্ষাৎকার আগামী ১ ও ২ জানুয়ারি অনুষ্ঠিত হবে।
সাক্ষাৎকারে ভর্তি পরীক্ষার প্রবেশপত্র, এসএসসি/সমমান ও এইচএসসি/ সমমান পরীক্ষার মূল সার্টিফিকেট ও গ্রেডশিট এবং এইচএসসি/সমমান পরীক্ষার মূল রেজিস্ট্রেশন কার্ড, অন্য কোন বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে থাকলে তার প্রমাণসহ সংশ্লিষ্ট ইউনিটের কো-অর্ডিনেটরের অফিসে উপস্থিত থাকতে হবে।
আগামী ১ জানুয়ারি সাক্ষাৎকারে উপস্থিত প্রার্থীদের মধ্য থেকে মেধাক্রম অনুসারে প্রকাশিতব্য তালিকা অনুযায়ী আগামী ২ ও ৩ জানুয়ারি ভর্তি হতে হবে। আসন খালি থাকা সাপেক্ষে ১ ও ২ জানুয়ারি সাক্ষাৎকারে অংশগ্রহণকারী ছাত্র-ছাত্রীদের মধ্য হতে মেধাক্রমানুসারে আগামী ৪ জানুয়ারি ভর্তি করা হবে।
সকল কোটার পরীক্ষার্থীদের সংশ্লিষ্ট সকল কাগজপত্রসহ আগামী ১৪ জানুয়ারি কোটা কমিটির আহ্বায়ক প্রফেসর ড. মো. আলাউদ্দিনের কাছে নির্ধারিত ফরম (যা ডিন অফিসে পাওয়া যাবে) আবেদনপত্রসহ সাক্ষাৎকারের জন্য উপস্থিত থাকতে হবে। সাক্ষাৎকারে উপস্থিত সকল কোটায় মেধার ভিত্তিতে নির্বাচিত ছাত্র-ছাত্রীদের আগামী ১৫ জানুয়ারির মধ্যে ভর্তি হতে হবে।
বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মো. আলাউদ্দিন বলেন, ভর্তি প্রক্রিয়া শেষ করে অতি দ্রুত নতুন শিক্ষাবর্ষের ক্লাস শুরু করা হবে। ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.mbstu.ac.bd) এবং সংশ্লিষ্ট ডীন অফিসের নোটিশ বোর্ডে পাওয়া যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno