আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:৩৯

ভাড়াটে খুনি দিয়ে ব্যবসায়ী স্বামীকে হত্যা করান স্ত্রী মুরছেনা বেগম

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের দেলদুয়ারে ক্লিনিক ব্যবসায়ী আনিসুর রহমানকে ভাড়াটে খুনি দিয়ে হত্যা করান তার স্ত্রী মুরছেনা বেগম। হত্যায় অংশ নেওয়া দুই ব্যক্তি গ্রেপ্তার হওয়ার পর আদালতে ১৬৪ ধারায় দেওয়া জবানবন্দিতে এ কথা স্বীকার করেছেন। পরে নিহত আনিসুরের স্ত্রী মুরছেনা বেগমকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত মুরছেনা বেগমকে রোববার(৬ জুন) টাঙ্গাইল চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে সাত দিনের রিমান্ড চেয়েছে সিআইডি। শনিবার(৫ জুন) রাতে তাকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, গত বছর ১৭ নভেম্বর দেলদুয়ার উপজেলার লাউহাটি ইউনিয়নের হেরেন্ডপাড়ার আনিসুর রহমানের(৫০) বস্তাবন্দি লাশ তার গ্রামের খাল থেকে উদ্ধার করা হয়। তিনি লাউহাটি বাজারের জনসেবা ক্লিনিকের মালিক ছিলেন।

ঘটনার পরদিন তার মেয়ে মারুফা আক্তার বাদি হয়ে দেলদুয়ার থানায় হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করা হয়।

প্রথমে দেলদুয়ার থানা পুলিশ মামলাটি তদন্ত করে। পরে পুলিশ সদর দপ্তরের নির্দেশে এ বছরের ২৮ ফেব্রুয়ারি সিআইডিকে মামলার তদন্তের দায়িত্ব দেওয়া হয়।

টাঙ্গাইল সিআইডির বিশেষ পুলিশ সুপার মো. কুতুব উদ্দিন জানান, মামলাটি পাওয়ার পর তদন্তের মাধ্যমে হত্যায় অংশ নেওয়া ব্যক্তিদের শনাক্ত করা হয়। পরে তথ্য প্রযুক্তির মাধ্যমে তাদের অবস্থান জানা যায়।

গত বুধবার(২ জুন) বিকালে লাউহাটি গ্রামের হেলাল খানের ছেলে রিপন খানকে(২৩) গাজীপুরের টঙ্গি বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী ওই রাতেই ময়মনসিংহের মুক্তগাছা উপজেলার পোড়াবাড়ী গ্রাম থেকে লাউহাটি গ্রামের মৃত হাকিম খানের ছেলে আব্দুস সেলিম খানকে(৬০) গ্রেপ্তার করা হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মো. সুজন মিয়া জানান, জিজ্ঞাসাবাদে তারা দু’জনেই হত্যাকা-ের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

আনিসুরকে হত্যা করার জন্য তার স্ত্রী মুরছেনা বেগম তাদের ভাড়া করেছিল বলে তারা সিআইডিকে জানান। তারা আদালতে স্বীকারোক্তি দিতেও রাজি হন। পরে গত বৃহস্পতিবার(৩ জুন) দুজনকে টাঙ্গাইলের চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. মাহবুবুর রহমান গ্রেপ্তারকৃত সেলিম খানের এবং ফারজানা হাসানাত অপর অভিযুক্ত রিপন খানের জবানবন্দি লিপিবদ্ধ করেন। পরে তাদের কারাগারে পাঠিয়ে দেওয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno