আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৭:০৩

ভূঞাপুরে পুলিশ পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় চার ব্যক্তি গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধু সেতু-ভূঞাপুর সড়কের পাশে পাথাইলকান্দি বাজারে পুলিশ পরিচয়ে ছিনতাই করে পালানোর সময় চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার(১৪ আগস্ট) দিনগত গভীর রাতে ভূঞাপুর উপজেলার ফসলান্দি মোড় থেকে একটি মাইক্রোবাস পুলিশ ও সেনাবাহিনীর ব্যবহৃত সরঞ্জামসহ গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, শনিবার দিনগত রাত ১১টার দিকে ভূঞাপুর উপজেলার পাথাইলকান্দি বাজারে একটি বিকাশের দোকানে অতর্কিতভাবে কয়েকজন লোক প্রবেশ করে অস্ত্র দেখিয়ে জোর পূর্বক ক্যাশ থেকে ১৫ হাজার টাকা ছিনিয়ে নেয়।

তাৎক্ষণিকভাবে বিষয়টি ভূঞাপুর থানা পুলিশকে অবহিত করলে পুলিশ বিভিন্ন রাস্তায় চেকপোষ্ট বসিয়ে ভূঞাপুরের ফসলান্দি মোড়ে একটি মাইক্রোবাস সহ চার ছিনতাইকারীকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- নাটোরের পানপাড়া গ্রামের রহিম উল্লাহের ছেলে রাসেল(৩৩), মানিকগঞ্জের হরিরামপুর উপজেলার ঝিটকা গ্রামের মজিবর হোসেন মোন্নাফের ছেলে রফিক(৩৩), রাজবাড়ী জেলার বানিয়াকান্দি উপজেলার চর বহরপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে মিঠু(২৩) এবং কুষ্টিয়ার রাণী বটতলার ইউসুফ আলীর ছেলে শহিদুল(৩৮)।

এ সময় গ্রেপ্তারকৃতদের কাছ থেকে ছিনিয়ে নেওয়া ১৫ হাজার টাকা, পুলিশের ব্যবহৃত লাঠি, পুলিশের স্টিকার, সেনাবাহিনীর টি-শার্ট, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, একটি অর্জিনাল পিস্তলের চামড়ার ব্যাগে খেলনা পিস্তল, পাঁচটি মোবাইল সেট এবং একটি মাইক্রোবাস (নং- ঢাকা- মেট্টো-চ ১৫-৫১৩৬) উদ্ধার করে।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, গ্রেপ্তারকৃতরা আন্ত:জেলা ডাকাত দলের সদস্য। তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় বিভিন্ন বাহিনীর পরিচয়ে চুরি, ডাকাতি এবং ছিনতাই করে থাকে। গ্রেপ্তারকৃদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno