আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:৪০

ভূঞাপুরে ব্যাংকের সিড়ির থেকে গ্রাহকের ১০ লাখ টাকা ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে জনতা ব্যাংক থেকে রোববার(১৯ মার্চ) দুপুরে টাকা উত্তোলন করে সিড়ি দিয়ে নামার সময় আব্দুল মালেক(৬০) নামে এক গ্রাহকের ১০ লাখ টাকা ছিনতাই করেছে দুষ্কৃতিকারীরা।

আহতাবস্থায় আব্দুল মালেককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তিনি ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের মনোহারা গ্রামের মৃত ইনছান আলীর ছেলে।


জানা যায়, মালেকের দুই ছেলে ইতালী প্রবাসী হওয়ার তারা বাবার একাউণ্টে টাকা পাঠান। ভূঞাপুর জনতা ব্যাংক থেকে টাকা উত্তোলন করতে ছেলের শাশুরিকে সঙ্গে নিয়ে যান। আব্দুল মালেক ব্যাংক থেকে ১০ লাখ টাকা উত্তোলন করে সিড়ি দিয়ে নিচে নামার সময় দুষ্কৃতকারীরা তার মুখে স্প্রে ও হাতে আঘাত করে টাকাগুলো ছিনিয়ে নেয়।


স্থানীয়রা জানায়, দুষ্কৃতকারীরা আগে থেকেই তাকে টার্গেট করেছে। তবে ব্যাংকের নিচে এমন ঘটনা অনাকাঙ্খিত। ব্যাংকের নিচতলায় মার্কেটের লোকজনও ঘটনাটি বুঝতে পারেনি।


আহত গ্রাহক আব্দুল মালেক জানান, টাকা উঠানোর পর সিড়ি দিয়ে নামতেই ৬ জন দুষ্কৃতকারী তাকে ঘেরাও করে হাতে স্বজোরে আঘাত করে। তারা দ্রুত টাকাগুলো নিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। ছিনতাইকারী তিন জনকে তিনি চিনতে পেরেছেন। ওরা তাদের এলাকারই লোক। অন্য তিন জন হেলমেট পড়া থাকায় তিনি চিনতে পারেননি।


জনতা ব্যাংক ভূঞাপুর শাখার ম্যানেজার লুৎফর রহমান জানান, মালেক ও তার এক নারী নিকটাত্মীয় টাকা উত্তোলন করে ব্যাংক ত্যাগ করেন। একটু পরেই মহিলাটি এসে বলেন- তাদের টাকা ব্যাংকের নিচের সিড়ি থেকে ছিনতাই হয়েছে। ব্যাংকে সিসি ক্যামেরা আছে কিনা এমন প্রশ্নে ম্যানেজার জানান, সিসি ক্যামেরাটি সিড়ি পর্যন্ত কাভার করে না।


ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) ফরিদুল ইসলাম জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ভুক্তভোগী গ্রাহক আব্দুল মালেকের সাথে কথা বলেছে। এ বিষয়ে তদন্ত চলছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno