আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:১৩

ভূঞাপুরে স্কুলছাত্র হত্যার প্রতিবাদে সহপাঠীদের মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের ভূঞাপুরে স্কুলছাত্র জাহিদ হাসানের হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তার করে আইনের আওতায় এনে ফাঁসির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে সহপাঠী, শিক্ষার্থী, শিক্ষক ও এলাকাবাসী। রোববার (৫ মার্চ) সকালে ভূঞাপুরের বলরামপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে ঘণ্টাব্যাপী মানববন্ধন কর্মসূচিতে তার সহপাঠীরা ক্লাস বর্জন করে অংশগ্রহন করে।


মানববন্ধনে বক্তারা বলেন, পরিবারের আর্থিক যোগান দেওয়া ষষ্ঠ শ্রেণির মেধাবী স্কুলছাত্র জাহিদ হত্যার ঘটনার ছয়দিন অতিবাহিত হলেও হত্যাকারী শনাক্ত বা গ্রেপ্তার হয়নি। যারা জড়িত রয়েছে তাদের দ্রুত শনাক্ত ও গ্রেপ্তার করে বিচারের আওতায় আনার দাবি জানানো হয়। অন্যথায় তারা আরও কঠোর কর্মসূচি গ্রহন করতে বাধ্য হবেন।


মানববন্ধনে বক্তব্য রাখেন- বলরামপুর উচ্চ বিদ্যালয়ের সভাপতি ডা. মো. সাইফুল ইসলাম লোটন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক লুৎফর রহমান, শিক্ষক লিয়াকত হোসেন, শাহীনা আক্তার, স্থানীয় ইউপি সদস্য মেহেদী হাসান বিপ্লব, সাংবাদিক আল-আমিন শোভন, সাবেক ইউপি সদস্য মিনহাজ উদ্দিন, এলাকাবাসীর পক্ষে শাহীন মিয়া, নিহতের বাবা সুজন তালুকদার ও মা জাহানারা বেগম প্রমুখ।

উল্লেখ্য, গত বুধবার(১ মার্চ) রাত সাড়ে ৮ টার দিকে টাঙ্গাইলের ভূঞাপুর-গোপালপুর সড়কের ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের পাঁচটিকড়ি দক্ষিণপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশ থেকে স্কুলছাত্র জাহিদ হাসানের গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। জাহিদ হাসান ভূঞাপুর উপজেলার বলরামপুর গ্রামের প্রতিবন্ধী সুজন তালুকদারের ছেলে ও বলরামপুর উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno