আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১২:৫৩

ভোট কারচুপির প্রতিবাদে জেলা বিএনপির বিক্ষোভ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল জেলা বিএনপি সদ্য শেষ হওয়া পাবনা-৪, ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ঘোষিত ফলাফল বাতিল এবং পুনরায় নির্বাচনের দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ-সমাবেশ করেছে।

সোমবার (১৯ অক্টোবর) সকালে স্থানীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হলে পুলিশি বাধায় তা প- হয়ে যায়। পরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবালের নেতৃত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এসময় জেলা বিএনপির সহ-সভাপতি আতাউর রহমান জিন্নাহ, সাদেকুল আলম খোকা, শুকুর মাহমুদ, মাহমুদুল হক সানু, জিয়াউল হক শাহীন, যুগ্ম-সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান, সাংগঠনিক সম্পাদক আশরাফ পাহেলী, শফিকুর রহমান খান শফি,

প্রচার সম্পাদক মনিরুল হক মনির, দপ্তর সম্পাদক মির্জা শাহীন, শহর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি শামছুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক শাহীন আকন্দ, জেলা কৃষক দলের সভাপতি দিপু হায়দার, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাজাহান কবির, জেলা

ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতি সালেহ মোহাম্মদ সাফি ইথেন, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম, সদর থানা শ্রমিক দলের সভাপিত আমিনুল ইসলাম সুমনসহ বিএনপির অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বক্তারা বলেন, সন্ত্রাসীদের সহায়তায় একাদশ জাতীয় নির্বাচনের মতোই ত্রাস সৃষ্টি করে বিএনপির এজেন্টদের বের করে জাল ভোট দিয়ে ভোট ডাকাতি করা হয়েছে।

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনের উপ-নির্বাচনের ফলাফল বাতিল করে পুনরায় নির্বাচনের দাবি জানান বক্তারা।

বক্তারা আরো বলেন, চাল, ডাল, পেঁয়াজ, আলুসহ নিত্য প্রয়োজনীয় সব পণ্যের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি নি¤œবিত্ত, মধ্যবিত্ত ও শ্রমজীবী মানুষ চরম বিপাকে পড়েছে।

সরকারি দলের মদদপুষ্ট এক শ্রেণির ব্যবসায়ী সিন্ডিকেটের অপতৎপরতা দ্রব্যমূল্য বেড়েই চলেছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno