আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  রাত ২:১২

মধুপুরে নেশার টাকার জন্য মা ও প্রতিবেশীকে কুপিয়ে হত্যা

 

দৃষ্টি নিউজ:

20160324014440টাঙ্গাইলের মধুপুর উপজেলার আউশনারা ইউনিয়নের কৈয়াপাড়ায় নেশার টাকা না পেয়ে সোমবার (১৩ মার্চ) সকাল ৭টার দিকে মা ও এক প্রতিবেশীকে কুপিয়ে হত্যা করেছেন মিরাজ (২৮) নামে মাদকাসক্ত এক যুবক। নিহতরা হচ্ছেন, কৈয়াপাড়া গ্রামের মোহাম্মদ আলীর স্ত্রী মিনারা বেগম(৪৮) ও তাদের প্রতিবেশী আকবর আলী (৫২)।
স্থানীয়রা জানায়, মোহাম্মদ আলী ও মিনারা দম্পতির ছেলে মিরাজ মাদকাসক্ত। সোমবার সকালে মায়ের কাছে নেশার টাকা চান তিনি। তার মা টাকা না দেওয়ায় তিনি দা দিয়ে মাকে কোপাতে শুরু করেন। এসময় প্রতিবেশী আকবর আলী এগিয়ে এসে ঠেকাতে এলে তাকেও কোপাতে শুরু করেন মিরাজ। এতে ঘটনাস্থলেই মিনারা ও আকবরের মৃত্যু হয়। এ সময় মিরাজ দৌঁড়ে পালানোর চেষ্টা করলে স্থানীয়রা তাকে ধরে পুলিশে সোপর্দ করে।
মধুপুর থানার অফিসার ইনচার্জ শফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সকাল সাড়ে ৯টার দিকে পুলিশ ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।
তিনি আরো জানান, এ ঘটনায় অভিযুক্ত মিরাজকে আটক করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য তার বাবা মোহাম্মদ আলী ও বড় ভাই আলামিনকে (৩০) থানায় নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno