আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:০৩

মধুপুরে বাসের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে মধুপুর বনাঞ্চলের জলছত্র বড়বাইদ এতিমখানা নামক স্থানে শনিবার(১৭ অক্টোবর) সন্ধ্যায় যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার দুই যাত্রী নিহত ও নারী সহ ৬জন আহত হয়েছেন।

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতরা হচ্ছেন, ময়মনসিংহের মুক্তাগাছার জুয়েল ও টাঙ্গাইলের মধুপুরের আমিনুল।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ময়মনসিংহ থেকে টাঙ্গাইলের দিকে ছেড়ে আসা প্রান্তিক সার্ভিসের একটি যাত্রীবাহী বাস টাঙ্গাইল-ময়মনসিংহ সড়কে মধুপুর বনাঞ্চলের জলছত্র বড়বাইদ এতিমখানা নামকস্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিকশা ও লাকড়ি ভর্তি একটি ভ্যানের সঙ্গে ত্রিমুখী সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলে জুয়েল নামে এক ব্যক্তির মৃত্যু হয়। মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পর আমিনুল নামে আরও একজন মারা যান।

আহতরা হচ্ছেন, মধুপুরের কাকরাইদের আজমত আলীর ছেলে আব্দুস সাত্তার(৩৫), আব্দুস সালামের মেয়ে সালেহা বেগম(২৫), জলছত্র গ্রামের হোসেন আলীর মেয়ে

হোসনে আরা(৩০), ময়মনসিংহের মুক্তাগাছার কদ্দুস মিয়ার ছেলে শায়িন(৩০) ও কুড়িপাড়ার জিয়াউর রহমানের ছেলে মনির হোসেন(৪৫)।

মধুপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার দেলোয়ার হোসেন জানান, স্থানীয়দের সহায়তায় ৭ জনকে উদ্ধার করে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমেপ্লেক্সে নিয়ে গেলে

চিকিৎসক আমিনুলকে মৃত ঘোষণা করেন। আহত ৫ জনের অবস্থার অবনতি হলে তাদেরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno