আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সন্ধ্যা ৬:০৩

মির্জাপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণ চেষ্টায় শিক্ষক গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

image-sটাঙ্গাইলের মির্জাপুরে দ্বিতীয় শ্রেণির ছাত্রী ধর্ষণচেষ্টা মামলায় অভিযুক্ত শিক্ষক আব্দুর রহিমকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত রহিম উপজেলার আনাইতারা ইউনিয়নের চরবিলসা গ্রামের মো. বাহার উদ্দিনের ছেলে। তিনি চরবিলসা গ্রামের একটি কিন্ডার গার্ডেন স্কুলের শিক্ষক। গত বুধবার(৩০ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে মির্জাপুর থানা পুলিশ নিশ্চিত করেছেন।
পুলিশ জানায়, পলাতক শিক্ষক আব্দুর রহিমকে গ্রেপ্তারের জন্য পুলিশ নানাভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছিল। বুধবার সহকারী পুলিশ সুপার (মির্জাপুর সার্কেল) মো. সাহাদৎ হোসেন শিক্ষকের এক আত্মীয়ের মোবাইল ফোন দিয়ে পরিচয় গোপন রেখে কথা বলে পাকুল্যা বাজারে আসতে বলেন। সন্ধ্যা সাতটার দিকে সে পাকুল্যা বাজারে আসলে সেখান থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর আব্দুর রহিম প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করেছে বলে পুলিশ জানায়।
উল্লেখ্য, গত শুক্রবার(২৫ নভেম্বর) বিকালে অন্য ছাত্রীদের সঙ্গে স্কুলের মাঠে খেলা করতে যায় ওই ছাত্রী। খেলা শেষে বাড়ি ফেরার আগে শিক্ষক আব্দুর রহিম স্কুলের ভেতরে ডেকে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে। এদিকে সন্ধ্যার পরেও বাড়ি না ফেরায় ছাত্রীর বড় বোন স্কুল থেকে তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। এ ঘটনায় গত শনিবার(২৬ নভেম্বর) বিকালে ওই ছাত্রীর মা মির্জাপুর থানায় একটি মামলা করেন। মামলার পর আব্দুর রহিম পালিয়ে বেড়াচ্ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno