আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:১৯

মির্জাপুরে ব্যাংক কর্মকর্তার সর্বস্ব ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

বঙ্গবন্ধুসেতু-ঢাকা মহাসড়কে টাঙ্গাইলের মির্জাপুর বাইপাস এলাকায় বৃহস্পতিবার(১ এপ্রিল) রাতে জাহাঙ্গীর আলম নামে এক ব্যাংক কর্মকর্তাকে মারপিট করে তার সর্বস্ব লুটে নিয়েছে ছিনতাইকারীরা।

গুরুতর আহতাবস্থায় ওই কর্মকর্তাকে কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। জাহাঙ্গীর আলম প্রাইম ব্যাংক মির্জাপুর শাখার সিনিয়র অফিসার পদে কর্মরত। তিনি রাজশাহী জেলার বাঘমারা উপজেলার ঝিকড়া গ্রামের মৃত আইনউদ্দিনের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার অফিস শেষে ব্যাংক কর্মকর্তা জাহাঙ্গীর আলম সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বাড়ির উদ্দেশে মির্জাপুর বাইপাস স্টেশনে যান। এসময় একটি মাইক্রোবাসের চালক সিরাজগঞ্জে যাবে বলে স্টেশনে যাত্রী ডাকতে থাকে।

জাহাঙ্গীর আলমসহ অন্য আরও তিনজন যাত্রী হয়ে মাইক্রোবাসে ওঠেন। মাইক্রোবাস ছাড়ার ২-৩ মিনিট পরে গাড়িতে থাকা অন্য যাত্রীরা নিজেদের ছিনতাইকারী দাবি করে জাহাঙ্গীর আলমের চোখ-মুখ ও হাত-পা বেঁধে ফেলে।

এ সময় ছিনতাইকারীরা মারপিট করে তার সঙ্গে থাকা নগদ এক হাজার ৪০০টাকা ও ব্যাংক কার্ড নিয়ে নেয়। মারপিট করে ব্যাংক কার্ডের পাসওয়ার্ড নিয়ে অ্যাকাউণ্টে থাকা ৫০ হাজার টাকা ছিনতাইকারীরা উত্তোলন করে নেয়।

পরে উপজেলার জামুর্কী বাসস্ট্যান্ডে তাকে ফেলে রেখে পালিয়ে যায়। আহত অবস্থায় স্থানীয়রা রাত সাড়ে নয়টার দিকে জাহাঙ্গীর আলমকে উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে মির্জাপুর থানার ডিউটি অফিসার এসআই খাইরুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ করা হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno