আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১৫

মির্জাপুরে ৬ লাখ ইয়াবাসহ যুবক আটক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর উপজেলার গোড়াই বড়টেকি গ্রামের উত্তরা স্পিনিং মিল সংলগ্ন হানিফ কাউণ্টারের পাশে শনিবার(১১ জুন) দিবাগত রাতে অভিযান চালিয়ে প্রায় ৬ লাখ টাকার ইয়াবাসহ এক যুবককে আটক করেছে র‌্যাব-১২।

আটককৃত গৌরাঙ্গ গোস্বামী(২৮) সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে। র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে।


র‌্যাব-১২ জানায়, সিপিসি-৩ টাঙ্গাইলের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও স্কোয়াড কমান্ডার এএসপি মো. এরশাদুর রহমানের নেতৃত্বে একদল র‌্যাব সদস্য মির্জাপুর উপজেলার গোড়াই বড়টেকি গ্রামের উত্তরা স্পিনিং মিল সংলগ্ন হানিফ কাউণ্টারের সামনে অভিযান চালায়।

অভিযানে সিরাজগঞ্জ জেলার বেলকুচি উপজেলার গাড়ামাসী গ্রামের লব গোস্বামীর ছেলে মাদক ব্যবসায়ী গৌরাঙ্গ গোস্বামীকে আটক করা হয়। এ সময় তার কাছে থাকা দুই হাজার ৩৮০ পিস ইয়াবাসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য পাঁচ লাখ ৯৫ হাজার টাকা।


র‌্যাব-১২ আরও জানায়, আটককৃত যুবকের বিরুদ্ধে মির্জাপুর থানায় ২০১৮ সালের মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ (১) এর ১০ (খ) ধারায় মামলা দায়ের করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno