আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:০০

মির্জাপুর ও মধুপুরে সড়ক দুর্ঘটনায় নারী-শিশু সহ পাঁচজন নিহত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের মির্জাপুর ও মধুপুর উপজেলায় আলাদা সড়ক দুর্ঘটনায় নারী ও শিশু সহ পাঁচ জনের প্রাণহানী ঘটেছে।


জানাগেছে, টাঙ্গাইলের মির্জাপুরে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের গোড়াই-সখীপুর আঞ্চলিক সড়কে শুক্রবার (৭ জানুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে তেলিপাড়া নামকস্থানে বাস ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই জন নিহত ও তিনজন আহত হয়েছেন। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা যায়নি।


বাঁশতৈল পুলিশ ফাঁড়ির এসআই সেলিম হোসেন জানান, সখীপুর থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস ঘটনাস্থলে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই দুই জন নিহত হন। এ ঘটনায় আহত তিনজনকে উদ্ধার করে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এদিকে, মধুপুর-জামালপুর আঞ্চলিক সড়কে মধুপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রূপালী ফিলিং স্টেশনের কাছে শুক্রবার(৭ জানুয়ারি) সকালে পিকআপ ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন।


নিহতরা হচ্ছেন- জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার মেরুরচর গ্রামের মো. সাইদুর রহমানের স্ত্রী শারমিন আক্তার(৩২), তার মেয়ে সোহাগী আক্তার(৩) এবং শেরপুর জেলার শ্রীবরদী এলাকার মিনার উদ্দিনের ছেলে রাসেল মিয়া(২২)।


মধুপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) তারিক কামাল বিষয়টি নিশ্চিত করে জানান, মধুপুরগামী পিকআপভ্যানের সঙ্গে জামালপুরগামী সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে ঘটনাস্থলেই শিশু ও তার মা সহ তিনজন নিহত হয়। তিনি আরও জানান, দুর্ঘটনা কবলিত পরিবহনগুলো জব্দ করে থানায় নেওয়া হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno