আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:২৩

মুক্তিযোদ্ধা পরিবার অপহৃতার সন্ধান চায়!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের গোপালপুর উপজেলার উত্তর বিলডগা গ্রামের অপহৃত কন্যাকে উদ্ধারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে এক মুক্তিযোদ্ধা পরিবার। রোববার(২৫ অক্টোবর) সকালে টাঙ্গাইল প্রেসক্লাবে ওই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

গোপালপুরের বীর মুক্তিযোদ্ধা সাহেব আলী খান সংবাদ সম্মেলনে বলেন, তার নাতনি স্থানীয় একটি মাদ্রাসার নবম শ্রেণির ছাত্রী রিপা আক্তার(১৪) গত ১৬ আগস্ট রাত সোয়া ১১টার দিকে পানি ব্যবহারের জন্য বাড়ির দক্ষিণপাশে টিউবওয়েলের কাছে যায়।

এ সময় একই উপজেলার চতিলা গ্রামের সাকিল হাসান, হাছিনা বেগম, শাফী উদ্দিন, মো. শফিকুল, রেহেনা বেগম ও মো. সোলায়মান তাকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। অনেক খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।

নাতনিকে উদ্ধারের জন্য এলাকার মাতাব্বরদের কাছে গেলে তারা আশ্বাস দিলেও পরবর্তীতে নানাভাবে তালবাহানা করতে থাকে।

তাদের কাছ থেকে কোন সুরাহা না পেয়ে গত ২১ আগস্ট গোপালপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়। পুলিশ অভিযুক্ত সোলায়মানকে গ্রেপ্তার করে।

গ্রেপ্তারকৃত সোলায়মান পুলিশকে জানায়, সাকিল হাসানসহ অন্যরা রিপাকে অপহরণ করে গাজীপুরের অজ্ঞাত স্থানে রেখেছে।

এরপর ঢাকার দক্ষিণখান থানার আটিপাড়া পুলিশ ফাঁড়ির মোড় এলাকা থেকে ওই মামলার অপর অভিযুক্ত হাছিনা বেগম ও শাফী উদ্দিনকে গ্রেপ্তার করা হয়। তারাও রিপাকে অপহরণের কথা স্বীকার করে।

গত ১২ অক্টোবর আরও এক অভিযুক্ত শফিকুলকেও গ্রেপ্তার করে পুলিশ। এরপরও পুলিশ রিপাকে উদ্ধার করতে পারেনি।

রিপা আক্তারের বাবা রফিকুল ইসলাম খান সংবাদ সম্মেলনে বলেন, অভিযুক্তরা নানাভাবে তাকে ও তার পরিবারের লোকজনকে ভয়ভীতি দেখাচ্ছে।

তারা যে কোন সময় তার পরিবারের সদস্যদের উপর হামলা করতে পারে বলেও শঙ্কা প্রকাশ করেন তিনি। মেয়েকে উদ্ধারের জন্য তিনি প্রশাসনের সহযোগিতা কামনা করেন।

মুক্তিযোদ্ধা সাহেব আলী খান আরও বলেন, দেড় মাস হলেও নাতনি রিপার কোন সন্ধানই পাওয়া যাচ্ছে না। সে বেঁচে আছে নাকি অভিযুক্তরা তাকে মেরে ফেলেছে তাও জানি না।

মামলার অভিযুক্তরা গ্রেপ্তার হলেও পুলিশ এতদিনেও আমার নাতনিকে উদ্ধার করতে পারেনি। আমরা রিপার সন্ধান চাই।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno