আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  দুপুর ১:০৬

যৌন নিগ্রহের মামলায় আ’লীগ নেতা বড় মনি ও তার স্ত্রীর জামিন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল শহর আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা বাস মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি এবং তার স্ত্রী নিগার আফতাব এক কিশোরীর দায়ের করা মামলায় হাইকোর্ট থেকে আগাম জামিন পেয়েছেন। মঙ্গলবার (১৮ এপ্রিল) হাইকোর্ট ডিভিশনের বিচারপতি ইকবাল কবির ও একেএম রবিউল হোসেনের আদালত তাদের চার সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন।


গোলাম কিবরিয়া বড় মনির আইনজীবী মো. এহসান হাবিব জানান, গোলাম কিবরিয়া বড় মনি ও তার স্ত্রী নিগার আফতাবকে চার সপ্তাহের আগাম জামিন দিয়েছেন আদালত। চার সপ্তাহ শেষ হওয়ায় আগেই তাদেরকে টাঙ্গাইলের নারী শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসমর্পণ করতে হবে।


গোলাম কিবরিয়া বড় মনির পক্ষে শুনানিতে অংশ নেন সুপ্রিম কোর্ট বার অ্যাসোসিয়েশনের সভাপতি মমতাজ উদ্দিন ফকির, সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলামসহ কয়েক জন আইনজীবী।


প্রসঙ্গত, গত ৫ এপ্রিল রাতে এক কিশোরী বাদী হয়ে শহর আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া বড় মনির বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগে মামলা দায়ের করেন। মামলায় ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়েছেন বলে উল্লেখ করেছেন। মামলায় গোলাম কিবরিয়া বড় মনির স্ত্রী নিগার আফতাবকেও ওই মামলায় আসামি করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno