আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ৭:৪৪

শিক্ষার্থীদের হাফ ভাড়া কাল থেকে কার্যকর :: ছুটির দিনে ও ঢাকার বাইরে হাফ পাস নেই

 

দৃষ্টি নিউজ:

গণপরিবহনে হাফ পাস নিয়ে শিক্ষার্থীদের দাবি মেনে নিয়েছেন বাসমালিকরা। আগামিকাল বুধবার (১ ডিসেম্বর) থেকে বেসরকারি মালিকানাধীন গণপরিবহনের বাসে অর্ধেক ভাড়ায় চলতে পারবে শিক্ষার্থীরা। তবে ছুটির দিনে শিক্ষার্থীরা অর্ধেক ভাড়ায় চলাচল করতে পারবে না।

ছুটির দিনগুলোতে তাদের পুরো ভাড়াই দিতে হবে। এছাড়া ঢাকার বাইরেও হাফ পাসের সিদ্ধান্ত কার্যকর হবে না। মঙ্গলবার (৩০ নভেম্বর) ঢাকা সড়ক পরিবহন মালিক সমিতির সাধারণ সম্পাদক খন্দকার এনায়েত উল্লাহ এ ঘোষণা দেন।

রাজধানীর কারওয়ান বাজারে একটি ভবনে সংবাদ সম্মেলনে কথা বলেন খন্দকার এনায়েত উল্লাহ। তিনি বলেন, ছুটির দিনে অর্ধেক ভাড়া কার্যকর করা হবে না।

ঢাকার বাইরেও এই সিদ্ধান্ত কার্যকর হবে না। তিনি বলেন, যেসব শিক্ষার্থী বাসে উঠে অর্ধেক ভাড়া দেবে তাদের কাছে স্ব স্ব প্রতিষ্ঠানের আইডি থাকতে হবে। সকাল ৭টা থেকে রাত ৮টা পর্যন্ত শিক্ষার্থীরা অর্ধেক ভাড়া দিতে পারবে।


এর আগে শিক্ষার্থীদের জন্য বাসে অর্ধেক ভাড়া চালু করা বিষয়ে বিআরটিএ এবং পরিবহনমালিক ও শ্রমিকদের মধ্যে কয়েকদফা বৈঠক হয়।


এর আগে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এক অনুষ্ঠানে বলেন, বাসে শিক্ষার্থীদের হাফ ভাড়া কার্যকরের সিদ্ধান্ত নিয়েছেন বেসরকারি বাসমালিকরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno