আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  দুপুর ২:০৮

শুটিং শুরুর আগেই আহত সালমান খান

 

দৃষ্টি বিনোদন:

কলকাতা থেকে মুম্বাইয়ে ফিরেই শনিবার(১৩ মে) সালমান খান অংশ নিয়েছিলেন ‘টাইগার ৩’-এর শুটিংয়ে। এই সিনেমার সব দৃশ্যের শুটিং শেষ। শুধু বাকি ছিল শাহরুখের সঙ্গে তাঁর অ্যাকশন দৃশ্যের শুটিং। আগে বেশ কয়েকবার বিভিন্ন কারণে শুটিং পেছাতে হয়েছে। দুর্ভাগ্যজনকভাবে আবারও পেছাচ্ছে শুটিং। কারণ, শুটিংয়ের আগে শরীরচর্চা করতে গিয়ে আহত হলেন সালমান খান। খবর টাইমস অব ইন্ডিয়ার।


সামাজিক যোগাযোগমাধ্যমে এই দুঃসংবাদ জানান সালমান খান নিজেই। সালমান একটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা যায় তাঁর কাঁধে মেডিকেল টেপ মোড়ানো। এই ছবির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘যখন কেউ ভাবে যে সে সারা বিশ্বের ভার নিজের কাঁধে তুলে নিয়েছে। তখন আমি তাকে বলি, আগে পাঁচ কেজির ডাম্বেল তুলে দেখাও। টাইগার আহত।’ সঙ্গে হ্যাশট্যাগ দিয়ে লিখেন ‘টাইগার ৩’।


জানাগেছে, শরীরচর্চা করতে গিয়ে কাঁধে আঘাত পেয়েছেন সালমান খান। তাঁর আঘাত কতটা গুরুতর, তা এখনই জানা যায়নি। তিনি এখন বিশ্রামে আছেন। তাঁর চোটের সংবাদ পেয়ে ভক্তরা উদ্বিগ্ন হয়ে পড়েন। তাঁর সুস্থতা কামনায় ভক্তরা একের পর এক মন্তব্য করছেন ভাইজানের পোস্টে।


ম্যাড আইল্যান্ডে শাহরুখের সঙ্গে সালমানের অংশের শুটিং শুরু হয়েছিল। সালমান খান আহত হওয়ায় শুটিং পেছাবে কি না, সে বিষয়ে কিছু বলেননি নির্মাতারা। চলতি বছর দেওয়ালিতে সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এই সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। মণীশ শর্মা পরিচালিত এই সিনেমায় সালমানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনা কাইফকে। এ ছাড়া আরও অভিনয় করেছে ইমরান হাশমি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno