আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ১২:৩৭

সখীপুরে ইয়াবাসহ আওয়ামী লীগ নেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে এক হাজার ২০০পিস ইয়াবাসহ রফিকুল ইসলাম (৪৫) নামে এক আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার সঙ্গে গ্রেপ্তার হয়েছেন আরও তিনজন।

সোমবার(১১ জানুয়ারি) বিকালে উপজেলার বাঘবেড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রফিকুল ইসলাম উপজেলার মুচারিয়া পাথার গ্রামের আবদুল বাছেদের ছেলে।

রফিকুল ইসলাম সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক। এর আগে তিনি ওই ওয়ার্ডের যুবলীগের সভাপতি ছিলেন। তার বাবা আবদুল বাছেদ গজারিয়া ইউনিয়ন বিএনপির বর্তমান সভাপতি।

তার সঙ্গে গ্রেপ্তারকৃত অন্যরা হচ্ছেন- ময়মনসিংহ জেলার ভালুকা উপজেলার বাটাজোর গ্রামের আলী আকবর(২৮), সখীপুর উপজেলার বাঘবেড় গ্রামের মৃত ইদ্রিস আলীর মেয়ে ইতি আক্তার(২৪) ও একই গ্রামের শফিকুলের মেয়ে জেসমিন আক্তার(২৮)।

এ ঘটনায় সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাদী হয়ে সোমবার রাতে সখীপুর থানায় চারজনকে আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, আওয়ামী লীগ নেতা রফিকুল ইসলাম তিন দিন আগে ওই তিনজনকে সঙ্গে নিয়ে কক্সবাজারের টেকনাফে যান। সোমবার সকালে ইয়াবার বড় একটি চালান নিয়ে বাড়ি ফেরার পথে গোপনে সংবাদ পেয়ে পুলিশ উপজেলার বাঘবেড় এলাকা থেকে তাদের গ্রেপ্তার করে। পরে তাদের দেহ তল্লাশি করে এক হাজার ২০০ ইয়াবা পিস জব্দ করে পুলিশ।

সখীপুর উপজেলার গজারিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন গ্রেপ্তার রফিকুলের রাজনৈতিক পরিচয়ের সত্যতা নিশ্চিত করেন।

সহকারী পুলিশ সুপার(সখীপুর সার্কেল) মো. আবদুল মতিন জানান, চারজনকে আসামি করে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। আসামিদের মঙ্গলবার টাঙ্গাইলের আদালতে পাঠানো হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno