আজ- ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার  দুপুর ১:৪১

সখীপুরে পিডিবির নির্বাহী প্রকৌশলীকে প্রত্যাহার

 

দৃষ্টি নিউজ:

yryowmwটাঙ্গাইলের সখীপুরের পিডিবির (বিক্রয় ও বিতরণ বিভাগ) নির্বাহী প্রকৌশলী শাহাদাত আলীকে গ্রাহকদের নানা অভিযোগের পরিপ্রেক্ষিতে ক্লোজড করা হয়েছে। একই সঙ্গে বিউবোর নোয়াখালী জেলার নির্বাহী প্রকৌশলী সাইফুর রহমানকে ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী হিসেবে সখীপুর পিডিবি’র দায়িত্ব দেয়া হয়েছে। মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) ঢাকা বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের (বিউবো) সহকারী পরিচালক-১ (কর্ম) মোজাম্মেল হক এবং ঢাকা বিউবোর কর্মচারী অধিদপ্তরের উপ-পরিচালক-১ মেহেরুন নেছা খানম স্বাক্ষরিত এক চিঠির আদেশে তাকে ক্লোজড করা হয়।
জানাগেছে, শাহাদাত আলী নির্বাহী প্রকৌশলী হিসেবে প্রায় দুই বছর আগে সখীপুরে যোগদান করেন। তার বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম-দুর্নীতি, অতিরিক্ত ও ভুতুড়ে বিল, অসৌজন্যমূলক আচরণ, অব্যবস্থাপনাসহ নানা অভিযোগ ছিল। এসব কারণে বিভিন্ন সময় গ্রাহকরা মানববন্ধন, সমাবেশ, স্মারকলিপি প্রদান, সড়ক অবরোধ কর্মসূচি পালন করে। এতে নির্বাহী প্রকৌশলী তীব্র সমালোচনার মুখে পড়েন।
ঈদের পরদিন বিদ্যুৎ মন্ত্রণালয়ের একটি প্রতিনিধি দল সখীপুরে ‍গেলে গ্রাহকরা বিভিন্ন অনিয়মের অভিযোগের বর্ণনা দেন। প্রতিনিধি দলের সদস্যরা সাতদিনের মধ্যে  সমস্যা নিরসনে গ্রাহকদের আশ্বস্ত করে। প্রতিনিধি দলের সুপারিশে নির্বাহী প্রকৌশলী শাহাদাত আলীকে প্রত্যাহার করে নেয়া হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno