আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  সন্ধ্যা ৬:৩৬

সবাইকে ব্যাংকিং সেবার আওয়তায় আনতে হবে :: ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এমপি

 

দৃষ্টি নিউজ:


জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দৌহিত্র ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এমপি বলেছেন, বাংলাদেশে এখনও ৬০ ভাগ মানুষ ব্যাংকিং সেবার আওতায় আসতে পারেনি। দেশের সকল মানুষকে ব্যাংকিং সেবার আওয়তায় আনতে হবে। এ লক্ষে মধুমতি ব্যাংক কাজ করে যাচ্ছে। তিনি বলেন, মধুমতি ব্যাংক যদিও নতুন। তবুও আমরা এ উদ্যোগটা গ্রহন করেছি। আমাদের স্লোগান হল ‘ঘরের পাশে, সারা দেশে’।
ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস এমপি আরো বলেন, বাংলাদেশে সাড়ে চার হাজার ইউনিয়ন পরিষদ আছে। এই ইউনিয়ন পরিষদের তথ্য কেন্দ্রের মাধ্যমে আমরা দেশের প্রত্যন্ত অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দিচ্ছি। তিনি বলেন, আমি মনে করি মধুমতি ডিজিটাল ব্যাংকিং সেবা প্রধানমন্ত্রী শেখ হাসিনার আরো একটি লক্ষ পুরণ করতে অগ্রণী ভূমিকা পালন করবে। যার মাধ্যমে বাংলাদেশে একটি সামাজিক বিপ্লব ঘটে ব্যাংকিং খাতে একটি পরিবর্তন সাধিত হবে। তিনি মঙ্গলবার(১৭ অক্টাবর) দুপুরে টাঙ্গাইলের নাগরপুর উপজেলার ১২ ইউনিয়নের তথ্য কেন্দ্রগুলোতে মধুমতি ডিজিটাল ব্যাংকিং এর ইউডিসি এজেন্ট পয়েন্ট- এর উদ্ধোধনী অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এসব কথা বলেন।
টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও সন্ধানী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক আহসানুল ইসলাম টিটুর সভাপতিত্বে এতে প্রধান আতিথি হিসেবে বক্তব্য রাখেন, মধুমতি ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান হুমায়ুন কবির। বিশেষ অতিথি ছিলেন, ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান শেখ ফজলে নূর তাপস এমপি, ব্যাংকের পরিচালক ও লা-বীব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর, শারমিন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন, মধুমতি ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. শফিউল আজম, উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী আহসান খলিল, এসএমই ও রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মো. শাহীন হাওলাদার।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দিন তালুকদার, জেলা পরিষদ সদস্য শেখ কামাল হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. কুদরত আলী, দেলদুয়ার উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো. ফজলুল হক, ইউপি চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, অ্যাডভোকেট দাউদুল ইসলাম, মুক্তিযোদ্ধা মো. সুজায়ে হোসেন, শিক্ষক শফিকুল ইসলাম সবুজ প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno