আজ- ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার  রাত ৯:০৯

সরকার দলীয় নেতাকর্মীরা লুটপাট করে নিজেদের উন্নয়ন করছে :: আফরোজা আব্বাস

 

দৃষ্টি নিউজ:

জাতীয়তাবাদী মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস বলেছেন, দেশের উন্নয়নের নামে সরকার দলীয় নেতাকর্মীরা লুটপাট করে নিজেদের উন্নয়ন করছে। সারা দেশে নারী ধর্ষণের ঘটনাগুলোর কোন বিচার হচ্ছেনা।

তিনি অভিযোগ করে বলেন, আওয়ামী লীগ রাষ্ট্রযন্ত্র দখল করে দেশে নির্যাতন, খুন ও গুম করছে। অথচ সরকার কোন বিচার করছেনা, আজ মানুষের বিচার পাওয়ার অধিকারও নেই।

বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের নেতৃত্বে আন্দোলনের মাধ্যমে গণমানুষের অধিকার আদায় করতে হবে। বুধবার(৬ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইলে জেলা মহিলা দল আয়োজিত এক শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

টাঙ্গাইল জেলা মহিলা দলের সভাপতি নিলুফা ইয়াসমিনের সভাপতিত্বে কেন্দ্রীয় জাতীয়তাবাদী যুবদলের সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু বলেন, বাংলাদেশের মানুষের আজ কোন বিচার নেই।

আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন নিশ্চিত করে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠার মাধ্যমে মানুষের অধিকার প্রতিষ্ঠা ও সকল অপকর্মের বিচার করতে হবে।

শহরের সোনার বাংলা কমিউনিটি সেন্টারে আয়োজিত শোকসভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, জাতীয়তাবাদী মহিলা দলের সাধরণ সম্পাদক সুলতানা আহম্মেদ, জেলা বিএনপির

সহ-সভাপতি ছাইদুল হক ছাদু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ফরহাদ ইকবাল, জেলা মহিলা দলের সাধরণ সম্পাদক মমতাজ করিম প্রমুখ।

প্রকাশ, টাঙ্গাইলের গোপালপুর পৌরসভার মহিলা কাউন্সিলর ও বিএনপি নেত্রী হাফিজা বেগম সম্প্রতি দুস্কৃতকারীদের হাতে নিহত হন। ওই ঘটনার প্রতিবাদে জেলা জাতীয়তাবাদী মহিলা দল শোকসভার আয়োজন করে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno