আজ- ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  বিকাল ৫:৪২

সাংবাদিকদের সম্মানে এমপি ছোট মনির ইফতার

 

দৃষ্টি নিউজ:

সাংবাদিকদের সম্মানে টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২১ এপ্রিল) টাঙ্গাইল শহরের ভিক্টোরিয়া ফুড জোনে ওই ইফতার ও দোয়া মাহফিলের অঅয়োহন করা হয়।


চাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, টাঙ্গাইল প্রেস ক্লাবের সভাপতি জাফর আহমেদ, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মামুনুর রশিদ মামুন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলা, প্রেসক্লাবের সাবেক সভাপতি ডক্টর মো. কামরুজ্জামান, সাবেক সাধারণ সম্পাদক শামসাদুল আক্তার শামীম, প্রেসক্লাবের সদস্য ও টাঙ্গাইল বাস কোচ মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড় মনি, মাছরাঙ্গা টেলিভিশনের জেলা প্রতিনিধি একরামুল হক খান তুহিন, ডেইলি স্টারের জেলা প্রতিনিধি মির্জা শাকিল, নিউএজ’র স্টাফ রিপোটার হাবিব খান, এনটিভির স্টাফ রিপোর্টার মহব্বত হোসেন,

এটিন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের জেলা প্রতিনিধি নাসির উদ্দিন, সমকালের জেলা প্রতিনিধি আব্দুর রহিম, দৈনিক যায়যায়দিন পত্রিকার স্টাফ রিপোর্টার মু. জোবায়েদ মল্লিক বুলবুল, জিটিভির জেলা প্রতিনিধি মহিউদ্দিন সুমন, এশিয়ান টেলিভিশনের জেলা প্রতিনিধি শফিকুজ্জামান মোস্তফা, দৈনিক টাঙ্গাইল প্রতিদিনের সম্পাদক মোস্তাক হোসেন, সাপ্তাহিক জাহাজমারা পত্রিকার প্রকাশক আতিকুর রহমানসহ বিভিন্ন প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিকরা উপস্থিত ছিলেন।


দোয়া ও ইফতার মাহফিলে তানভির হাসান ছোট মনির বলেন, টাঙ্গাইলে কর্মরত সকল সাংবাদিকের সাথে আমার আত্মার সম্পর্ক রয়েছে। টাঙ্গাইলে আওয়ামী লীগ সরকারের সময়ে মহাসড়ক চারলেন, মেডিকেল কলেজ ও হাসপাতাল এবং অর্থনৈতিক জোনসহ ব্যাপক উন্নয়ন হয়েছে।

একটি নিউ টাউন গড়ার পরিকল্পনাও রয়েছে। এতে সাংবাদিকদের জন্যে আবাসনের ব্যবস্থা থাকবে। আগামিতে দলের মনোনয়ন পেলে নির্বাচনে সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন তিনি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno