আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৩:০৩

সাংবাদিক সম্মেলনে অভিযোগ :: টাকা ফেরত চাওয়ায় জঙ্গি বানিয়ে পত্রিকায় সংবাদ প্রকাশ!

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে পাওনা টাকা ফেরত চেয়ে বিপাকে পড়েছেন এক ব্যবসায়ী। পাওনা প্রায় পাঁচ লাখ টাকা ফেরত চাওয়ায় তাকে জঙ্গিদের সংগঠিত করার অভিযোগে স্থানীয় দৈনিক কালের স্রোত পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়েছে।

এমন অভিযোগ এনে সংবাদ সম্মেলন করেছেন ওই ব্যবসায়ী ও জেলা পরিবেশক সমিতির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম। মঙ্গলবার(২২ সেপ্টেম্বর) দুপুরে টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু মিলনায়তনে লিখিত বক্তব্যে তিনি এসব অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন, প্রায় দুই বছর আগে ২৫০ শয্যাবিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চুক্তিভিত্তিক লোকবল নিয়োগের টেন্ডার আহ্বান করা হয়।

টাঙ্গাইল থেকে প্রকাশিত দৈনিক কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমান লোকবল নিয়োগের কাজ পেয়েছেন বলে রফিকুল ইসলামকে জানান। নার্স, আয়া ও দাড়োয়ানসহ বিভিন্ন পদে ১০জনকে নিয়োগ দেয় রেফাজুর রহমান।

জনপ্রতি ৫০ হাজার টাকা করে নিয়ে তিনি নিয়োগপত্রও দেন। ব্যাংকের চেকের মাধ্যমে এবং নগদ সহ চার লাখ ৯০ হাজার টাকা পরিশোধ করেন ব্যবসায়ী রফিকুল ইসলাম।

এরপর নিয়োগপত্র নিয়ে জেলা সিভিল সার্জন অফিসে গিয়ে যোগাযোগ করা হলে সকল নিয়োগপত্র ভুয়া বলে জানানো হয়। এ অবস্থায় টাকার জন্যে চাপ দেওয়া হলে নানা তালবাহানা করতে থাকেন রেফাজুর রহমান।

কোন উপায় না পেয়ে ভুক্তভোগী মো. রাসেল অপর এক ব্যবাসায়ী ২০১৯ সালের ২৬ মে টাঙ্গাইলের চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে মামলা দায়ের করেন। ওই মামলায় ব্যবসায়ী রফিকুল ইসলাম এক নন্বর সাক্ষী হন।

আদালত ওই মামলায় গত ১৬ সেপ্টেম্বর কালের স্রোত পত্রিকার সম্পাদক রেফাজুর রহমানের বিরুদ্ধে গেপ্তারি পরোয়ানা জারি করে। পরের দিন ব্যবসায়ী রফিকুল ইসলামকে রেফাজুর রহমান তার পত্রিকা অফিসে ডেকে নেন।

নানা হুমকি-ধমকি দিয়ে মামলা তুলে নেয়ার জন্য চাপ দেয়া হয়। রফিকুল ইসলাম তার সিদ্ধান্তে অনড় থেকে টাকা ফেরত চান।

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে সোমবার(২১ সেপ্টেম্বর) ব্যবসায়ী রফিকুল ইসলামকে জঙ্গিদের সংগঠিত করার অভিযুক্ত বানিয়ে ‘কালের স্রোত’ পত্রিকায় সংবাদ প্রকাশ করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno