আজ- ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ৯:২৯

সাবেক এমপি শামছুল হক তালুকদারের দাফন সম্পন্ন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের জাতীয় পার্টি থেকে নির্বাচিত সাবেক এমপি বীরমুক্তিযোদ্ধা শামছুল হক তালুকদার ছানুর জানাজা নামাজ শেষে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সোমবার(২৮ সেপ্টেম্বর) সকালে ভূঞাপুর পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে তার জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এ সময় তাকে রাষ্ট্রীয়ভাবে গার্ড অব অনার দেওয়া হয়। পরে তাকে ভূঞাপুর পৌর সভার ছাব্বিশা কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

সাবেক এমপি শামছুল হক তালুকদার ছানু রোববার (২৭ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে(বিএসএমএমইউ) চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য সহকর্মী এবং গুণগ্রাহী রেখে গেছেন।

পারিবারিক সূত্রে জানাগেছে, সাবেক এমপি শামছুল হক তালুকদার ছানু দীর্ঘদিন ধরে বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

কয়েকদিন আগে তার অবস্থার অবনতি হওয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে (বিএসএমএমইউ) ভর্তি করা হয়। সেখানেই রোববার রাতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

তাঁর মৃত্যুতে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, টাঙ্গাইল-২ আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির সহ বিভিন্ন রাজনৈতিক দল ও সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়েছে।

প্রসঙ্গত, সাবেক সাংসদ মুক্তিযোদ্ধা শামছুল হক তালুকদার ছানু ১৯৮২ সালে উপজেলা পরিষদ চেয়ারম্যান এবং ১৯৮৬ সালে জাতীয় পার্টি (এরশাদ) থেকে মনোনয়ন পেয়ে এমপি নির্বাচিত হন। এরপর ২০০৮ সালে তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno