আজ- ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার  রাত ১১:১৯

সাম্প্রদায়িক গোষ্ঠী এখনও বাংলাদেশে তৎপর :: কৃষিমন্ত্রী

 

দৃষ্টি নিউজ:

আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর সদস্য কৃষিমন্ত্রী ডক্টর মো. আব্দুর রাজ্জাক এমপি বলেছেন, দেশে কিছু দল আছে যারা ধর্মকে ব্যবহার করে রাজনীতি করে।

রাষ্ট্র ক্ষমতা দখল করতে চায় ও অর্থ-বিত্ত অর্জন করতে চায়। তাদের কোন আদর্শ নেই- নীতি নেই। এই সাম্প্রদায়িক শক্তি বার বার বাংলাদেশের ধর্মীয় সম্প্রীতির উপর আঘাত করেছে ও শান্তি-শৃঙ্খলা বিঘ্নিত করেছে। এরাই মুক্তিযুদ্ধের সময় ধর্মের নামে লাখ লাখ মানুষকে হত্যা করেছিল।

এরাই ধর্মের নামে দুই লাখ মা-বোনকে পাকিস্থানিদের হাতে তুলে দিয়ে তাঁদের ইজ্জত হনন করেছিল। এই সাম্প্রদায়িক গোষ্ঠী এখনও বাংলাদেশে তৎপর। এখনও তারা বাংলাদেশের বিরুদ্ধে কাজ করে। তাদের বিরুদ্ধে সবাইকে সজাগ থাকার আহ্বান জানান মন্ত্রী।

বৃহস্পতিবার(১৪ অক্টোবর) টাঙ্গাইলের ধনবাড়ীতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন শেষে হিন্দু ধর্মালম্বীদের সাথে মতবিনিময়কালে মন্ত্রী এসব কথা বলেন।


মন্ত্রী বিভিন্ন মণ্ডপে পৌঁছলে আয়োজক ও পূজারীরা ড. আব্দুর রাজ্জাককে ফুল দিয়ে বরণ করে নেয়। এ সময় ফুলে ফুলে সিক্ত হয়ে মন্ত্রী আবেগাপ্লুত হয়ে পড়েন।


কৃষিবিদ ডক্টর আব্দুর রাজ্জাক বলেন, দেশে দুর্গাপূজাকে কেন্দ্র করে যারা অপপ্রয়াস চালাচ্ছে, অস্থিতিশীলতা সৃষ্টি ও আইন-শৃঙ্খলার অবনতি ঘটাতে চাচ্ছে- তাদেরকে কঠোরভাবে মোকাবেলা করা হবে। তাদের অপপ্রয়াস ব্যর্থ হবে।


মন্ত্রী বলেন, কুমিল্লার ঘটনায় জড়িত ও দোষীদের খুঁজে বের করা হবে এবং তাদেরকে আইন অনুযায়ী দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হবে। তিনি আরও বলেন, কুমিল্লার ঘটনাটি একটি বিচ্ছিন্ন ঘটনা।

সার্বিকভাবে সারা দেশে অত্যন্ত উৎসাহ-উদ্দীপনায় দুর্গোৎসব উদযাপন করা হচ্ছে। এ সময় ধনবাড়ী উপজেলা পরিষদের কর্মকর্তা ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


প্রকাশ, টাঙ্গাইল জেলার ১২টি উপজেলায় এবার এক হাজার ২৪০টি মণ্ডপে দুর্গোৎসব উদযাপন করা হচ্ছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno