আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:২৭

সিঁধ কেটে অপহরণ করা শিশু উদ্ধার ॥ গ্রেপ্তার ৩

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুরে গভীর রাতে সিঁধ কেটে ঘরে ঢুকে করে মাকে বেঁধে রেখে শিশু অপহরণের পাঁচদিন পর অপহৃত শিশুটিকে উদ্ধার করেছে পুলিশ।

এসময় তিন অপহরণে জড়িত থাকার অভিযোগে তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (৬ এপ্রিল) ভোরে জেলার দেলদুয়ার উপজেলার জাঙ্গালিয়া গ্রাম থেকে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিকেশন (পিবিআই) ও সখীপুর থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ওই শিশুকে উদ্ধার ও অভিযুক্তদের গ্রেপ্তার করে।

টাঙ্গাইল পিবিআই’র এসআই মেহাম্মদ আশরাফ উদ্দিন খান এ তথ্যটি নিশ্চিত করেছেন। শিশুটি বর্তমানে টাঙ্গাইলের পিবিআই’র হেফাজতে রয়েছে।

এসআই মেহাম্মদ আশরাফ উদ্দিন খান জানান, সখীপুর থানা পুলিশ ও পিবিআই’র যৌথ উদ্যোগে সোমবার (৫ এপ্রিল) রাত ১০ থেকে অভিযান পরিচালনা করা হয়। পরে মঙ্গলবার ভোরে শিশুটিকে উদ্ধার করা হয়েছে।

শিশুকে বিক্রি করার জন্য তারা জাঙ্গালিয়া গ্রামে নিয়ে রেখেছিল। বিক্রির আগেই শিশু জোনায়েদকে উদ্ধার করা হয়েছে। শিশুটিকে পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। এ ঘটনায় কালিহাতীর হাবলা গ্রামের পরান ডাকাত ও তার স্ত্রীসহ তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে।

উল্লেখ্য, গত বুধবার (৩১ মার্চ) দিবাগত রাত ৩টার দিকে টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলাপ্রতিমা এলাকার ট্রাক চালক আছির উদ্দিনের ঘরে প্রবেশ করে দুর্বৃত্তরা তার স্ত্রী কল্পনা আক্তারের মুখ বেঁধে আড়াই মাস বয়সী শিশু জোনায়েদকে চুরি করে নিয়ে যায়।

এঘটনায় বৃহস্পতিবার (১ এপ্রিল) শিশুটির মা কল্পনা বেগম বাদি হয়ে সখীপুর থানায় মামলা দায়ের করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno