আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  বিকাল ৪:১৬

সিঁধ কেটে ঘরে ঢুকে মায়ের কোল থেকে শিশু ছিনতাই

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের সখীপুর উপজেলার শোলাপ্রতিমা গ্রামে বৃহস্পতিবার(১ এপ্রিল) ভোরে সিঁধ কেটে ঘরে ঢুকে মায়ের কোল থেকে আড়াই মাসের শিশুপুত্র ছিনতাই করেছে দুর্বৃত্তরা। শিশুটি ওই গ্রামের আছর উদ্দিনের দুই ছেলে এক মেয়ের মধ্যে তৃতীয় ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, উপজেলার শোলা প্রতিমা গ্রামের আছর উদ্দিন পেশায় ট্রাক চালক। পেশাগত কারণে তাকে প্রায়ই বাড়ির বাইরে থাকতে হয়। বুধবার(৩১ মার্চ) রাতে প্রতিদিনের ন্যায় তার স্ত্রী কল্পনা বেগম দুই সন্তানকে নিয়ে ঘুমিয়ে ছিলেন।

এক পর্যায়ে রাত তিনটার দিকে প্রথমে একজন সিঁধ কেটে ঘরে ঢুকে। বিষয়টি টের পেয়ে কল্পনা চিৎকার করে ওঠেন। পরে ওই সিঁধ দিয়েই আরও একজন ঘরে ঢুকে কল্পনা বেগমের মুখে গামছা বেঁধে আড়াই মাস বয়সী জোনায়েদকে ছিনতাই করে নিয়ে যায়।

শিশুর মা কল্পনা বেগম জানান, তার স্বামী একজন ট্রাক ডাইভার। তিনি বাড়িতে না থাকায় দুর্বৃত্তরা মুখে গামছা বেঁধে তার ছেলেকে ছিনতাই করে নিয়ে গেছে।

সখীপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) একে সাইদুল হক ভূঁইয়া জানান, ঘটনাটি জানার পর পরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলামত সংগ্রহ করেছে। এ বিষয়ে এখনও কেউ লিখিত অভিযোগ করেনি। শিশুটিকে উদ্ধারে পুলিশ কাজ করছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno