আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১২:২২

সিরাজগঞ্জে ১৬ কেজি গাঁজা সহ তিন বিক্রেতা গ্রেপ্তার

 

দৃষ্টি নিউজ:

সিরাজগঞ্জ জেলার সলংগা উপজেলার নলকা ব্রিজের পাশে সড়কে চেকপোস্ট বসিয়ে রোববার(২৭ মার্চ) তল্লাশি চালানোকালে ১৬ কেজি গাঁজা সহ তিন বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন(র‌্যাব-৫)।


র‌্যাব-৫ জানায়, সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. ফরহাদ হোসেন ও উপ-অধিনায়ক সহকারী পুলিশ সুপার মো. রফিকুল ইসলামের নেতৃত্বে একদল র‌্যাব মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে চেকপোস্ট পরিচালনা করে। চেকপোস্ট পরিচালনাকালে একটি মাইক্রোবাসে তল্লাশি চালিয়ে ১৬ কেজি শুকনো গাঁজা সহ তিন বিক্রেতাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃতরা হচ্ছেন- ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা উপজেলার কোল্লাপাথর গ্রামের মো. শাহ আলমের ছেলে মো. লিটন মিয়া(২৮), কুমিল্লা জেলার ব্রাহ্মনপাড়া থানার অঅসাবাড়ি গ্রামের মো. আবুল হোসেনের ছেলে খাজা মাইনুদ্দিন চিশতি(২০) এবং সিলেট জেলার কোতয়ালী থানার শামিমাবাদ থানার মো. হারুন অর রশিদের ছেলে মো. সোহেল খান(৩১)।


র‌্যাব-৫ আরও জানায়, এ সময় একটি মাইক্রোবাস, ক্যারিংব্যাগ ও মোবাইল ফোনও জব্দ করা হয়। জব্দকৃত ১৬ কেজি গাঁজার বাজার মূল্য প্রায় চার লাখ ৮০ হাজার টাকা।

এ বিষয়ে সিরাজগঞ্জের সলংগা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের পূর্বক গ্রেপ্তারকৃতদের পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno