আজ- ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২৪

১০ ঘণ্টা পর ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে কালিহাতীতে মালবাহী একটি ট্রেনের বগি লাইনচ্যূত হওয়ার ঘটনায় প্রায় সাড়ে ১০ ঘণ্টা পর মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে ঢাকার সঙ্গে উত্তর-দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের মাস্টার ইসমাইল হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।


স্থানীয়রা জানায়, উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেন ঢাকার দিকে যাওয়ার সময় রেলক্রসিং পাড় হতে গিয়ে সোমবার(১২ ডিসেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ট্রেনটির ১১ নম্বর বগি লাইনচ্যূত হয়। ফলে জয়দেবপুর-বঙ্গবন্ধু সেতু পূর্ব হয়ে ঢাকার সঙ্গে উত্তরবঙ্গ ও দক্ষিণাঞ্চলের ট্রেন চলাচল বন্ধ হয়ে যায়।

পাশাপাশি টাঙ্গাইলের সঙ্গে ময়মনসিংহ ও জামালপুরের সড়ক যোগাযোগও বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মঙ্গলবার ভোর সাড়ে ৪টার দিকে জয়দেবপুর জংশন থেকে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার তৎপরতা শুরু করে।


বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশনের মাস্টার ইসমাইল হোসেন জানান, উত্তরাঞ্চল থেকে ছেড়ে আসা মালবাহী একটি ট্রেন ঢাকার দিকে যাচ্ছিল।

পথিমধ্যে ট্রেনটি কালিহাতী উপজেলার এলেঙ্গা পৌরসভার রাজাবাড়ী রেলক্রসিং পাড় হওয়ার সময় ১১ নম্বর বগিটি লাইনচ্যূত হয়। ট্রেনটির বগি উদ্ধার কার্যক্রম শেষে মঙ্গলবার সকাল ৯ টার দিকে ঢাকার সঙ্গে উত্তরাঞ্চলের ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno