আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১১:৪১

সাবেক এমপি রানা জামিনে মুক্ত

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল-৩(ঘাটাইল) আসনের সাবেক এমপি আমানুর রহমান খান রানা দুই হত্যা মামলায় প্রায় তিন বছর(৩৪ মাস) কারাভোগের পর জামিনে মুক্তি পেয়েছেন। মঙ্গলবার (৯ জুলাই) সকালে টাঙ্গাইল কারাগার থেকে বের হয়েই তিনি ঢাকার পথে রওনা হয়েছেন।
পারিবারিক সূত্রে জানাগেছে, মঙ্গলবার দুপুর ১২টার দিকে তিনি ধানমন্ডিতে পৌঁছান। দুপুর ১২টা ৩০ মিনিটে তিনি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তর্বক অর্পন করেন। এ সময় তার সাথে বিপুল সংখ্যক নেতা কর্মী উপস্থিত ছিলেন।
সূত্র আরো জানায়, সাবেক সাংসদ রানা ধানমন্ডি থেকে তার বাবা ঘাটাইলের বর্তমান সাংসদ আতোয়ার রহমান খানের ন্যাম ভবনস্থ ফ্ল্যাটে যান। শারীরিক অসুস্থতার কারণে তিনি বেশ কিছুদিন ঢাকায় অবস্থান করবেন।
এর আগে সাবেক এমপি রানার জামিনে মুক্ত হওয়ার খবরে মঙ্গলবার সকাল থেকেই তার কর্মী-সমর্থকরা কারাগার গেটে ভিড় করতে থাকে। আইনশৃঙ্খলা বাহিনী টাঙ্গাইল কারাগার গেটসহ এর আশপাশের এলাকায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা নেয়।
টাঙ্গাইল জেলা কারাগারের সুপার আবুল বাশার জানান, বেশ কয়েকদিন আগে থেকে সাবেক এমপি রানা টাঙ্গাইল কারাগারে ছিলেন। হাইকোর্ট ও আপিল বিভাগের কাগজপত্র পাওয়ার পর মঙ্গলবার সকালে তাকে কারাগার থেকে মুক্তি দেয়া হয়।
উল্লেখ্য, দীর্ঘ ২২ মাস পলাতক থাকার পর সাবেক এমপি আমানুর রহমান খান রানা বিগত ২০১৬ সালের ১৮ সেপ্টেম্বর টাঙ্গাইলের আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করেন। সে সময় আদালত জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno