আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ৮:৩৩

টাঙ্গাইলে প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর ত্রাণ বিতরণ

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইল সদর উপজেলার গালা ইউনিয়নের রসুলপুর গ্রামে বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ বিতারণ করেছেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান ও পানি সম্পদ মন্ত্রণালয়ের উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম। শনিবার(২০ জুলাই) দুপুরে রসুলপুর বাজারে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে গালা ইউনিয়নের চরগালা, রসুলপুর, পাটচর গ্রামের আটশতাধিক নারী ও পুরুষের মাঝে ১৫ কেজি করে চাল বিতারণ করা হয়।

টাঙ্গাইলের জেলা প্রশাসক মো. শহীদুল ইসলামের সভাপতিত্বে ওই ত্রাণ বিতরণ অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. শাহ্ কামাল, টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও টাঙ্গাইল-৫(সদর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. ছানোয়ার হোসেন, টাঙ্গাইল-২(গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য ছোট মনির, টাঙ্গাইল-৪(কালিহাতী) আসনের সংসদ সদস্য হাছান ইমান খান সোহেল হাজারী, টাঙ্গাইল-৬(নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জতি কুমার রায়, টাঙ্গাইল সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্জাহান আনসারী, ভাইস চেয়ারম্যান নাজমুহুদা নবীন প্রমুখ।

এরআগে শনিবার সকাল ১১টায় প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির সভায় মিলিত হন। পরে তারা ভূঞাপুর-তারাকান্দি সড়কে ভাঙন কবলিত ভূঞাপুর উপজেলার টেপিবাড়িতে সেনাবাহিনীর ভাঙন প্রতিরোধ কার্যক্রম পরিদর্শন এববং বন্যা দুর্গতদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno