আজ- ২৬শে মে, ২০১৯ ইং, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৬ বঙ্গাব্দ রবিবার  দুপুর ২:৪৩

বাসাইলে শিক্ষার্থীদের হাতে প্রধান শিক্ষক লাঞ্ছিত!

 

দৃষ্টি নিউজ:

বাসাইলে জনৈক ছাত্রকে বলাৎকারের অভিযোগে প্রধান শিক্ষক আব্দুস সালামকে লাঞ্ছিত করে তাঁর মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয় শিক্ষার্থীরা।

টাঙ্গাইলের বাসাইল উপজেলার বাথুলীসাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয়ে বলাৎকারের অভিযোগে সোমবার(৭ আগস্ট) দুপুরে প্রধান শিক্ষক আব্দুস সালাম শিক্ষার্থীদের হাতে লাঞ্ছিত হয়েছেন! পরে আহত প্রধান শিক্ষক আব্দুস সালামকে পুলিশ উদ্ধার করেছে।
স্থানীয়রা জানা যায়, প্রায় ১৫দিন পর সোমবার দুপুরের দিকে বাথুলীসাদী লাইলী বেগম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সালাম বিদ্যালয়ে আসেন। তিনি বিদ্যালয়ে ঢুকার সাথে সাথে শিক্ষার্থীরা তার উপর আক্রমণ চালায় ও মারধর করে। এসময় শিক্ষার্থীরা তার মোটরসাইকেলটিও পুড়িয়ে দেয়। ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে বেশ কিছুদিন যাবৎ নানা অনিয়মের অভিযোগ শোনা যাচ্ছিল।

লাঞ্ছিত হওয়ার পর প্রধান শিক্ষক আব্দুস সালামকে পুলিশ উদ্ধার করে নিয়ে যাচ্ছে।

সম্প্রতি তার বিরুদ্ধে একজন শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগ ওঠে। তারই জের ধরে শিক্ষার্থীরা ওই শিক্ষককে মারধর করে। এর আগে গত ১৩ জুলাই সকালে শিক্ষার্থীরা ওই শিক্ষকের অপসারণের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে।
বাসাইল উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বাবুল আহমেদ জানান, শিক্ষককে মারধরের ঘটনা শুনে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বিক্ষুব্ধ শিক্ষার্থীরা অভিযুক্ত শিক্ষকের মোটরসাইকেল পুড়িয়ে দেয়ার বিষয়টি তিনি নিশ্চিত করেছেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno