আজ- ২৯শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বৃহস্পতিবার  সকাল ১১:০৫

অন্যের সঙ্গে স্ত্রী ভাগাভাগির প্রবণতা বাড়ছে!

 

দৃষ্টি ডেস্ক:

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

অন্যের সঙ্গে স্ত্রীকে ভাগাভাগির প্রবণতা দিন দিন বেড়েই চলেছে। অনেক স্বামীই এখন তার স্ত্রীকে অন্য পুরুষের সঙ্গে যৌনসম্পর্ক করার অনুমতি দিচ্ছেন। বর্তমানে হাজার হাজার পুরুষ সমাজের নিষিদ্ধ এই প্রথার দিকে ঝুঁকছেন। তবে এই প্রবণতা বৃদ্ধি পাওয়ার কারণ এখনও স্পষ্ট নয়।
মনোবিজ্ঞানীদের মতে, এই পুরুষরা তাদের স্ত্রীদের স্বাধীন যৌনতায় গর্ববোধ করেন। স্ত্রী বা বান্ধবী ভাগাভাগিবিষয়ক অনলাইন গোষ্ঠীর ব্যাপক প্রসার ঘটছে। আর সার্চ ইঞ্জিন গুগলে এই ভাগাভাগির বিষয়টি চলতি সপ্তাহে সবচেয়ে বেশি খোঁজা হয়েছে, গত ১২ বছরের মধ্যে যা দ্বিগুণ।
এক ব্যক্তি জানান, দুই বছর আগে অন্য পুরুষের সঙ্গে দেখার পরও তিনি ওই নারীকে বিয়ে করেছিলেন। একজন বিবাহিত নারী কীভাবে এ বিষয়ে উৎসাহিত হয়েছিলেন তার বিস্তারিত জানিয়েছেন। তিনি জানান, তার স্বামী তাকে খুদেবার্তা পাঠিয়ে প্রলুব্ধ করার চেষ্টা করতেন। ওই নারী বলেন, স্বামীর সঙ্গেই বেশি বেশি যৌনক্রিয়ায় আমি বিশ্বাস করি না, আমি আমার ছেলেবন্ধুর (বয়ফ্রেন্ড) সঙ্গে থাকতে চাই। একই সঙ্গে স্বামী ও বয়ফ্রেন্ড থাকায় খুবই খুশি জানিয়ে তিনি বলেন, আমি সত্যিই ভাগ্যবতী।
আরেকজন জানান, বিষয়টি নিয়ে তিনি তার স্ত্রীর সঙ্গে গেম খেলতে পছন্দ করতেন। যখন তাঁর স্ত্রী একই সময়ে অন্য নারীর সঙ্গে ঘুমানোর অনুমতি দেন এবং বলেন এক মাসের মধ্যে আর এই নারী পরিবর্তন করা যাবে না, তখন সেটা একটা মজার অংশ। লেখক ড. ডেভিড জে লেই তার একটি লেখায় উল্লেখ করেছেন, এটি হতে পারে সমাজের স্বাভাবিক নিয়মকে অসমর্থন করা। সাইকোলজি টুডেকে ড. ডেভিড বলেন, একজন স্ত্রী অন্য পুরুষের সঙ্গে যৌন সম্পর্ক করছেন এটি গভীরভাবে ভাবার বিষয়।

সূত্রঃ অনলাইন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno