আজ- ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  বিকাল ৫:১৩

অবরোধে ঘুরবে চাকা- চলবে গাড়ি

 

দৃষ্টি নিউজ:

অবরোধ চলাকালীন সময়ে টাঙ্গাইল থেকে সংশ্লিষ্ট রুটে গণপরিবহন চালানোর ঘোষণা দিয়েছে জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতি।

সোমবার(৬ নভেম্বর) দুপুরে টাঙ্গাইল বাস টার্মিনালে পরিবহণ মালিক-শ্রমিকদের সঙ্গে পুলিশের মতবিনিময় সভায় এ ঘোষণা দেন জেলা বাস কোচ মিনিবাস সহ বিভিন্ন পরিহণের মালিক ও শ্রমিক নেতারা।


অবরোধ চলাকালে পুলিশের বিশেষ নিরাপত্তা বলয়ের মধ্য দিয়ে সকল গণপরিবহণ এবং ট্রাক চলাচল করবে বলে পুলিশের পক্ষ থেকে আশ্বস্থ করা হয়। মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, টাঙ্গাইলের পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার।


টাঙ্গাইলের বাস কোচ মিনিবাস মালিক সমিতির সভাপতি খন্দকার ইকবাল হোসেনের সভাপতিত্বে বক্তব্য রাখেন, অতিরিক্ত পুলিশ সুপার মো. শরফুদ্দীন, বাস কোচ মিনিবাস মালিক সমিতির মহাসচিব গোলাম কিবরিয়া বড়মনি, বাস কোচ মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মমিনুল ইসলাম লাভলু, ট্রাক মালিক সমিতির সভাপতি শরিফ হাজারী এবং ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি বালা মিয়া প্রমুখ।


প্রধান অতিথি পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, আমরা সামনের দিকে এগিয়ে যেতে চাই। অতীতের অভিজ্ঞতা কাজে চালিয়ে সবাইকে সাথে নিয়ে আমরা কাজ করতে চাই। অর্থনৈতিক চাকা নির্ভর করে পরিবহণের উপর। তাই পরিবহণ বেশিদিন বন্ধ থাকলে দেশ ও জাতির জন্য ক্ষতিকর।

নিদিষ্ট সময়ে এসব গণপরিবহণ পুলিশের নিরাপত্তায় চলাচল করবে। বিভিন্ন জেলার পুলিশ সদস্যদের সাথে সমন¦য় করে মহাসড়কে নিরাপত্তা বলয় তৈরি করা হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno