আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:১৫

আউলিয়াবাদ কলেজে বন্ধুর হাতে সহপাঠী খুন

 

দৃষ্টি নিউজ:

dristy-tv-3
টাঙ্গাইলের কালিহাতী উপজেলার আলাউদ্দিন সিদ্দিকী ডিগ্রি কলেজের খোলা মাঠে সোমবার(২৪ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে বন্ধুর হাতে সহপাঠী আল আমিন(১৭) নামে দ্বিতীয় বর্ষের এক ছাত্র খুন হয়েছেন। আল আমিন কালিহাতী উপজেলার খালুয়াবাড়ী গ্রামের আব্দুল আলীর ছেলে এবং ওই কলেজের ব্যবসা বাণিজ্য দ্বিতীয় বর্ষের ছাত্র।
স্থানীয়রা জানায়, ওই কলেজের বিজ্ঞান বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র একই উপজেলার জোয়াইর গ্রামের জহির উদ্দিনের ছেলে চান মাহমুদের সাথে আলআমিনের ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল। প্রেম ঘটিত বিষয় নিয়ে উভয়ের মধ্যে অন্ত:কলহ চলছিল। সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চান মাহমুদ তার অপর কয়েকজন বন্ধু মিলে আলআমিনকে কলেজ মাঠের উত্তর পাশে খোলা স্থানে ডেকে নেয়। এ সময় চান মাহমুদ চাপাতি দিয়ে কুপিয়ে আলআমিনকে ফেলে পালিয়ে যাওয়ার সময় কলেজের অন্য ছাত্ররা ধরে ফেলে। পরে কলেজ কর্তৃপ তাকে পুলিশের কাছে সোপর্দ করে। তবে, কেন এই হত্যাকান্ড ঘটেছে তা স্পষ্ট করে কেউ বলতে পারেনি; কেউ কেউ বলছেন ‘তুচ্ছ’ ঘটনা, আবার অনেকেই বলছেন, ‘কলেজেরই একটি মেয়ের সাথে প্রেম ঘটিত বিষয় নিয়ে দু’জনের মধ্যে বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে।
আলাউদ্দিন সিদ্দিকী ডিগ্রি কলেজের ভারপ্রাপ্ত অধ্য আবুল কাশেম জানান, এ কলেজে এ ধরণের ঘটনা এটাই প্রথম। ঘটনাটি অত্যন্ত দুঃখজনক। তিনি লোকমুখে শুনেছেন, আলআমিন তার কয়েকজন বন্ধু নিয়ে চান মাহমুদের মোটরসাইকেল ভাংচুর করে। এর জের ধরে চান মাহমুদ এ ঘটনা ঘটায়। আটক চান মাহমুদকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।
কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) খ. আখেরুজ্জামান জানান, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। চান মাহমুদকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা ও কেন এ ঘটনা ঘটানো হলো তা জানার চেষ্টা চলছে। তবে, প্রেম ঘটিত কোন প্রতিহিংসার কারণে এ ঘটনা ঘটে থাকতে পারে। পরে বিস্তারিত জানানো যাবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno