আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:৫৭

আমি প্রথমে আপনাদের ভাই-বন্ধু পরে এমপি…….এমপি সোহেল হাজারি

 

দৃষ্টি নিউজ:

dristy-dir-60
টাঙ্গাইল-৪(কালিহাতী) সংসদীয় আসনের উপ-নির্বাচনে বেসরকারিভাবে নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারি বলেছেন, এ বিজয় কালিহাতীবাসীর। আমি প্রথমে আপনাদের ভাই-বন্ধু পরে এমপি। যেকোন প্রয়োজনে আমাকে স্বরণ করবেন- পাশে থাকবো। আপনারা দেখেছেন, সাধারণ মানুষ তাদের প্রয়োজনে এমপি’র পিছনে ঘুরে কিন্তু আমি আপনাদের পিছনে ঘুরে ঘুরে কাজ করতে চাই। সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, কালিহাতীর যে কোন বিষয়ে অসঙ্গতি দেখলে আমাকে জানাবেন- আমি সমাজের সে ব্যত্যয়ের সমাধান করার চেষ্টা করবো। আমি আপনাদের সাথে নিয়ে কালিহাতীকে একটি রোল মডেল উপজেলা হিসেবে গড়তে চাই।

দৃষ্টিটিভি অফিসে সাংবাদিকদের সাথে কথা বলছেন এমপি সোহেল হাজারি

দৃষ্টিটিভি অফিসে সাংবাদিকদের সাথে কথা বলছেন এমপি সোহেল হাজারি

তিনি বুধবার(১ ফেব্রুয়ারি) দিনভর শুভাকাঙ্খীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের এক পর্যায়ে টাঙ্গাইলের বটতলায় দৃষ্টিটিভি’র(আইপি টিভি) অফিসে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এসব কথা বলেন। এরআগে তিনি তাঁর বড় ভাই শহীদ শহিদুল্লাহ খান শাহেদ হাজারির কবর জিয়ারত করেন। দিনভর শুভেচ্ছা বিনিময়ে তিনি টাঙ্গাইল জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদের প্রশাসক ফজলুর রহমান খান ফারুক, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, জেলা প্রশাসক মো. মাহবুব হোসেন সহ জেলা ও কালিহাতী উপজেলার বিভিন্ন স্তরের লোকজনদের সাথে খোলামেলা আলোচনা এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

একান্তে আলাপচারিতায় এমপি সোহেল হাজারি ও দৃষ্টিটিভি'র এমডি মু. জোবায়েদ মল্লিক বুলবুল

একান্তে আলাপচারিতায় এমপি সোহেল হাজারি ও দৃষ্টিটিভি’র এমডি মু. জোবায়েদ মল্লিক বুলবুল

বুধবার দুপুরে নবনির্বাচিত এমপি হাসান ইমাম খান সোহেল হাজারি সঙ্গীয় নেতাকর্মীদের নিয়ে ‘দৃষ্টি টিভি’ অফিসে পৌঁছলে তাকে ফুল দিয়ে বরণ করে নেন, দৃষ্টি টিভি’র এমডি ও জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার সাধারণ সম্পাদক মু. জোবায়েদ মল্লিক বুলবুল। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, টাঙ্গাইলের প্রথম দৈনিক মফস্বল পত্রিকার ব্যবস্থাপনা সম্পাদক শহিদুল ইসলাম খান রুমি, বেসরকারি টেলিভিশন এটিএন নিউজ’র টাঙ্গাইল প্রতিনিধি খায়রুল আজীম মিল্টন, দৈনিক খবর’র প্রতিনিধি শহিদুল ইসলাম, দৈনিক নবরাজ পত্রিকার প্রতিনিধি রঞ্জন কৃষ্ণ পন্ডিত, দৈনিক আমার সংবাদ’র প্রতিনিধি রাইসুল ইসলাম লিটন, জাতীয় সাংবাদিক সংস্থার জেলা শাখার দপ্তর সম্পাদক মাহমুদুল হক খান আরিফ, দৈনিক কালবেলা প্রতিনিধি মেহেদী হাসান, দৈনিক আলোকিত সময়ের প্রতিনিধি লাবু খন্দকার প্রমুখ।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno