আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:২৬

আ’লীগ নেতার বাড়িতে হামলার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলে নির্বাচন পরবর্তী সহিংস ঘটনায় এক আওয়ামীলীগ নেতার বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করার প্রতিবাদে দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

সোমবার(২৯ জানুয়ারি) সকাল ১১টার দিকে টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে টাঙ্গাইলের সচেতন নাগরিক সমাজের ব্যানারে ঘণ্টাব্যাপী ওই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।


মানববন্ধন চলাকালে কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য মেহেদী হাসান রনি অভিযোগ করেন, বিগত দিনে মধুপুর-ধনবাড়ীর সংসদ সদস্য সাবেক কৃষিমন্ত্রী ডক্টর আব্দুর রাজ্জাকের অপকর্মের বিরুদ্ধে তিনি ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রতিবাদ করেছেন। ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ার পর গত ১৯ জানুয়ারি ডক্টর আব্দুর রাজ্জাকের নির্দেশে তার ভাই ও মামাতো ভাইয়েরা তার(মেহেদী হাসান রনির) বাড়ি-ঘরে হামলা চালিয়ে ভাংচুর করেছে।

হামলা করার সময় সাবেক কৃষিমন্ত্রীর মামাতো ভাই উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খন্দকার মঞ্জুরুল ইসলাম তপন সন্ত্রাসী বাহিনী তান্ডব চালিয়ে বাড়ির জানালা, দরজা, গেট ভাংচুর করে। পরে স্থানীয়রা এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

এ ঘটনায় ওইদিন রাতেই স্থানীয় ছাত্রলীগের নেতাকর্মীরা একটি ঝটিকা মিছিল করেছে। হামলার বিষয়ে থানায় মামলা হয়েছে। এ বিষয়ে টাঙ্গাইল জেলা প্রশাসকের কাছে স্মারকলিপিও দেওয়া হয়েছে।


প্রকাশ, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর গত ১৯ জানুয়ারি টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার বলিভদ্র গ্রামে আওয়ামীলীগ নেতা মেহেদী হাসান রনির বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে।

মেহেদী হাসান রনি কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য। এছাড়া ঢাকা বিশ্ববিদ্যালয় জসীম উদ্দিন হল শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি ও কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno