আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:০২

আ’লীগ নেতা ফরিদ হত্যা ঃ ভূঞাপুরে আ’লীগ নেতাদের নামে আদালতে মামলা

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-77টাঙ্গাইলের ভূঞাপুরে আওয়ামী লীগ নেতা ফরিদ হত্যার ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ নেতাদের নামোল্লেখ করে আদালতে মামলা দায়ের করা হয়েছে। রোববার(১৮ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিহতের ছোট ভাই ফজলুল করিম ওই মামলাটি দায়ের করেন।
মামলায় অভিযুক্তরা হচ্ছেন, ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মো. তাহেরুল ইসলাম তোতা(৪৫), আব্দুল হামিদ ভোলা (৬৫), অলোয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির সদস্য মো. নূরুল ইসলাম সরকার(৪৬), রফিকুল ইসলাম লিখন(৩৮), মো. শওকত (৩২), ছানোয়ার হোসেন(২৯), খোকন মিয়া (২৪)সহ অজ্ঞাত ৫-৬ জন। নিহতের ছোট ভাই ফজলুল করিম গত বৃহস্পতিবার(১৫ ডিসেম্বর) আদালতে তার দেওয়া অভিযোগটি এজাহার হিসেবে গ্রহন করার আবেদন করেন। ১৮ ডিসেম্বর শুনানি শেষে আদালতের বিচারক … ভূঞাপুর থানার ওসিকে সম্পূরক এজাহার হিসেবে গ্রহণের নির্দেশ দেন।
মামলার বাদী নিহতের ভাই ফজলুল করিম জানান, গত ৬ ডিসেম্বর ভোরে তার ভাই ভূঞাপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঠিকাদার রকিবুল ইসলাম ফরিদের গলাকাটা লাশ বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার করা হয়। ওই সময় তার মানসিক অসুস্থতার সুযোগে পুলিশ অজ্ঞাত ব্যক্তিদের অভিযুক্ত করে একটি মামলায় তার স্বাক্ষর নেয়। পরে তিনি সুস্থ হয়ে অভিযুক্তদের নাম প্রকাশ করলে পুলিশ অজ্ঞাত কারণে তাদের গ্রেপ্তারে ও মামলা তদন্তে তালবাহানা শুরু করে। বাধ্য হয়ে তিনি আদালতের শরণাপন্ন হন।
ভূঞাপুর থানার অফিসার ইনচার্জ একেএম কাউসার চৌধুরী জানান, মামলাটি তদন্ত চলছে, দোষীদের সনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে। তবে আদালতের কোন সম্পূরক আদেশ হাতে পাননি।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno