আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ৯:২১

‘ইবরাহীম খাঁ’র ভূঞাপুর’- এর দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ

 

দৃষ্টি নিউজ:

dristy-45
টাঙ্গাইলের ভূঞাপুরের প্রথম অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘ইবরাহীম খাঁ’র ভূঞাপুর’ ফেসবুক গ্রুপের উদ্যোগে দুঃস্থ শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার (৫ জানুয়ারি) উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের গ্রামে এ বস্ত্র বিতরণ করা হয়। সরকারি অনুদান ছাড়া কেবল সাধারণ মানবদরদী ও হৃদয়বান কিছু মানুষ ও গ্রুপের অ্যাডমিনদের নিজস্ব অর্থায়নে এই শীতকালীন ইভেন্টের আয়োজন করে গ্রুপের অ্যাডমিনরা।
ভূঞাপুর উপজেলার নদী ভাঙন কবলিত এলাকা সহ বিভিন্ন গ্রাম ঘুরে অসহায় ও দুঃস্থদের খোঁজ নিয়ে তাদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন গ্রুপের অ্যাডমিন সাইমুর রাহাত রায়হান, মেহেদী হাসান পাপ্পু ও রাবু রুহী।
এ সময় গাবসারা ও গোবিন্দাসী ইউনিয়নে শীতবস্ত্র বিতরণ চলাকালীন উপস্থিত থেকে অ্যাডমিনদের সার্বিকভাবে সাহায্য করেন গোবিন্দাসী ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিক মোমিন তালুকদার। অলোয়া ও নিকরাইল ইউনিয়নে কম্বল বিতরণ চলাকালীন সেখানে উপস্থিত থেকে অত্র কর্মসূচিতে সার্বিকভাবে সহযোগিতা করেন, ওই এলাকার শিক্ষক নজরুল ইসলাম। এছাড়া শীতবস্ত্র বিতরণকালে স্ব স্ব গ্রামের বিভিন্ন পেশার মানুষ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এই ইভেন্টে যারা আর্থিক সাহায্য দিয়ে সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে গ্রুপের সিনিয়র অ্যাডমিন ও সাংবাদিক রবিউল ইসলাম বলেন, যারা আমাদের এই গ্রুপে আর্থিক সহযোগিতা করেছেন তাদের মত কিছু মহান মানুষের কারণেই আমরা সাহস পাই অসহায় মানুষের পাশে দাঁড়াতে। আসলে সকলের একান্ত প্রচেষ্টা ছাড়া কোন কিছুতেই উন্নয়ন করা সম্ভব নয়। উন্নয়ন করতে হলে সকলকে একতাবদ্ধভাবে কাজ করতে হবে। মানব সেবায় নিয়োজিত ‘ইবরাহীম খাঁ’র ভূঞাপুর’ গ্রুপ আগামীতেও তাদের এই কাজ অব্যহত রাখবে বলেও আশাবাদ ব্যক্ত করেন রবিউল।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno