আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সকাল ৯:২৪

ইমপ্রুভ শিক্ষা পরিবারের সফল বাবা-মাকে সংবর্ধনা

 

দৃষ্টি নিউজ:

dristy-d-36
ইমপ্রুভ শিক্ষা পরিবারের উদ্যোগে সফল বাবা-মাকে সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার(১৬ ফেব্রুয়ারি) ইমপ্রুভ চাইল্ড কেয়ার স্কুলের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, দোয়া ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ওই সংবর্ধনা দেয়া হয়।
অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার এডিসির দায়িত্বে থাকা মেজর ইলিয়াছ রাসেলের সফল বাবা-মা শামছুল হক ও রওশনআরাকে সংবর্ধনা দেয়া হয়। তাদের বাড়ি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার পাথরাইল ইউনিয়নের শুভকি গ্রামে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে ক্রেস্ট তুলে দেন দেলদুয়ার উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. শাহাদত হোসেন কবির ও টাঙ্গাইল জেলা শিক্ষা অফিসার (প্রাক্তন) আনন্দ কুমার সরকার।dristy-d-37
দিনব্যাপি অনুষ্ঠানে প্রথম পর্বে উপস্থাপক বাংলা ও ইংরেজি উভয় ভাষায় অনুষ্ঠান উপস্থাপনা করেন। প্রতিটি বিষয়ই শিক্ষার্থীরা আরবী, সংস্কৃত পরে ইংরেজি ও বাংলায় অনুবাদ করে শোনায়। কোমলমতি শিশুরা জানাযা নামাজ প্রদর্শণ করে দেখায়, সনাতন ধর্মবলম্বি শিশুরা সরস্বতি পূজা করে দেখায়- তারা সরস্বতি পূজা প্রদর্শণ করে। মহান মুক্তিযুদ্ধের চেতনা, ভাষা আন্দোলন ও স্বাধিনতার ইতিহাস শিশুরা যেন ভুলে না যায় তার জন্য অনুশীলন। শিশুরা ভাষা আন্দোলন ও মহান মুক্তিযুদ্ধের ইতিহাস প্রদর্শণ করে অভিভুত করে। স্কুলে পড়ালেখা করেও নৈতিক শিক্ষা অর্জন করা যায় তার প্রমাণ দেয় শিক্ষার্থীরা। ইমপ্রুভ শিক্ষা পরিবারের দেড় যুগ পুর্তি উপলক্ষে ইমপ্রুভ শিক্ষা পরিবার ২০১৭ সালকে চ্যালেঞ্জিং ইয়ার ঘোষণা করে। dristy-d-38
প্রতিষ্ঠাপনা পরিচালক মো. রেজাউল করিম প্রতিষ্ঠানের সার্বিক দিক তুলে ধরে বক্তব্য রাখেন। তিনি পাঠ্য বই ও সার্টিফিকেট নির্ভর পড়ালেখার ভাবনা ছেড়ে সৃজনশীল শিক্ষায় শিক্ষিত হওয়ারও আহবান জানান।
টাঙ্গাইল জেলা শিক্ষা অফিসার (অবসরপ্রাপ্ত) আনন্দ কুমার সরকারের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, দেলদুয়ার উপজেলা নির্বাহী অফিসার মো. শাহাদত হোসেন কবির, পাখরাইল ইউপি চেয়ারম্যান হানিফুজ্জামান লিটন, একই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল আজিজ খাঁন খাসহ ইমপ্রুভ শিক্ষা পরিবারের স্কুল, কোচিং ও কলেজ একাডেমীর শিক্ষার্থী ও অভিভাবকরা।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno