আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ২:২৪

ইয়ং টাইগার জাতীয় ক্রিকেটে টাঙ্গাইল জেলা চ্যাম্পিয়ন

 

দৃষ্টি স্পোর্টস:

ইয়ং টাইগার (অনুর্ধ্ব-১৪) জাতীয় ক্রিকেটে টাঙ্গাইল জেলা ১৪০ রানে গাজীপুর জেলাকে পরাজিত করে টানা পঞ্চমবার চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।


শনিবার(৩০ ডিসেম্বর) সকালে ময়মনসিংহ সার্কিট হাউস মাঠে টসে হেরে টাঙ্গাইল জেলা প্রথমে ব্যাটিং করে ৪৬ ওভার ৪ বলে ২৩৭ রান করে। দলের পক্ষে ছোয়াত ৫৫, সিয়াম খান ৪৯ ও অধিনায়ক নাহিয়ান ২৭ রান করে।
বোলিংয়ে বিজিত গাজীপুরের পক্ষে নাইমুর রহমান ৩২ রানে ৩টি উইকেট দখল করে। এছাড়া নুর ইসলাম, খালেদ ও তাওহীদ ২টি করে উইকেট দখল করে।


জয়ের লক্ষে গাজীপুর জেলা ব্যাটিং করতে নেমে ৩০ ওভার ২ বলে ৯৭ রান করে অলআউট হলে টাঙ্গাইল জেলা ১৪০ রানে জয়লাভ করে চ্যাম্পিয়ন হয়। দলের পক্ষে শাহরিয়ার রিফাত সর্বোচ্চ ৩৫ রান করে। বোলিংয়ে বিজয়ী দলের সিয়াম খান ও শিশির ১৩ ও ১৮ রানের বিনিময়ে ৩টি করে উইকেট দখল করে। এছাড়াও সাকিব ও নাফিস ১টি করে উইকেট দখল করে। বিজয়ী দলের সিয়াম খান ফাহিম ৪৯ রান ও ৩টি উইকেট দখল করায় ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয়।


টাঙ্গাইল জেলা টানা পঞ্চম বারের চ্যাম্পিয়ন হওয়ার পথে ৩০টি ম্যাচে অপরাজিত রয়েছে। ঢাকা বিভাগীয় উত্তরের ৯টি জেলার ক্রিকেট দল নিয়ে ৩টি গ্রæপে ৩টি ভেন্যুতে টুনামেন্ট অনুষ্ঠিত হয়।


খেলা শেষে ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আব্দুল মমিন খান বিজয়ী ও বিজিতদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।


বিজয়ী টাঙ্গাইল জেলা দলের খেলোয়াড়রা হচ্ছেন- নাহিয়ান( অধিনায়ক), মাহিন, সাজিদ, ছোয়াত, সিয়াম খান, রুদ্র, রিপন, নাফিস, শিহাদ, মুন্না, শিশির, রিফাত, সুজয়, সাকিব ও জারিফ।

কোচ- মো. আরাফাত রহমান, সহকারী- পার্থ সরকার, ম্যানেজার- ভ্রমর চন্দ্র ঘোষ ঝোটন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno