আজ- ১লা মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার  দুপুর ১:০২

উল্লাপাড়ায় ভিডব্লিউবি’র ২৫ বস্তা চাল আটক

 

স্টাফ রিপোর্টার:

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার পৌর এলাকার ঘোষগাঁতী তেতুলতলা মোড় থেকে রোববার(৫ অক্টোবর) বিকালে ভিডব্লিউবি (ভালনারেবল উইমেন বেনিফিট) কর্মসূচির ২৫ বস্তা চাল আটক করা হয়েছে। এলাকাবাসীর দেওয়া সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উল্লাপাড়া উপজেলা প্রশাসন এ চাল আটক করে।

এলাকাবাসী জানায়, রোববার বিকালে একটি বড় অটোভ্যানে করে পৌর এলাকার ঘোষগাঁতী-কাওয়াক সড়ক দিয়ে নিয়ে যাওয়ার সময় চালের বস্তার গায়ে ভিডব্লিউবি কর্মসূচি লেখা থাকায় তাদের সন্দেহ হয়। তারা ওই চাল আটক করে উল্লাপাড়া উপজেলা নিবার্হীকে খবর দেয়।

খবর পেয়ে তিনি উল্লাপাড়া উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মোছা. খাদিজা খাতুন ও উল্লাপাড়া উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোছা. নিলুফার ইয়াসমিনকে ঘটনাস্থলে পাঠিয়ে ওই চাল জব্দ করে উপজেলা পরিষদে নিয়ে যান।

এলাকাবাসী আরও জানায়, রোববার সকালে উল্লাপাড়া সদর ইউনিয়নে এ কর্মসূচির চাল কার্ডধারী দুস্থ মহিলাদের মাঝে ৩০ কেজি করে বিতরণ করা হয়। সন্দেহ করা হচ্ছে- দুস্থদের ফাঁকি দিয়ে ওই চাল কালোবাজারে বিক্রির জন্য নিয়ে যাওয়া হচ্ছিল।

এ বিষয়ে উল্লাপাড়া সদর ইউনিয়নের চেয়ারম্যান মো. আব্দুস সালেক জানান, তার পরিষদে এদিন দুস্থ মহিলাদের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ করা হয়েছে। আটক চাল বিতরণকৃত সেই চাল কিনা বিষয়টি খোঁজ নেওয়া হচ্ছে।

এ বিষয়ে উপজেলা নিবার্হী অফিসার মো. উজ্জল হোসেন বলেন, স্থানীয় এলাকাবাসীর হাতে আটক চাল সংরক্ষণ করা হয়েছে। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno