আজ- ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ বুধবার  সকাল ১০:২১

একটি গোষ্ঠী ধর্ম নিয়ে সমাজে বিভ্রান্তি ছড়াচ্ছে……তারানা হালিম

 

দৃষ্টি নিউজ:

dristy-pic-42
ধর্মের নামে একটি প্রতিক্রিয়াশীল চক্র সমাজে বিভ্রান্তি ছড়াচ্ছে। তারা দেশের যুব সমাজ ও তরুণ প্রজন্মকে বিপথে চালিত করছে বলে মন্তব্য করেছেন ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিম। বুধবার(১৪ ডিসেম্বর) দুপুরে টাঙ্গাইলের নাগরপুর যদনাথ পাইলট মডেল স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে ৪৫তম গ্রীষ্মকালীন স্কুল ও মাদরাসা ক্রীড়া প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ফুটবলে রানারআপ দলের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
প্রতিমন্ত্রী বলেন, ধর্ম আমাদের কারও জীবন নিতে বলে না। জীবন দেয়া এবং নেয়ার মালিক একমাত্র আল্লাহ। যারা ধর্মের নামে ও জিহাদের নামে অন্যের জীবন নেয় তারা মহাপাপী।
প্রতিষ্ঠানের গভর্নিং বডির সভাপতি মো. কুদরত আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক মো. খুরশিদ আলম বাবুল, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাকিরুল ইসলাম উইলিয়াম, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. মনিরুজ্জামান, প্রধান শিক্ষক মো. নূর হোসেন মিঞা, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, সাধারণ সম্পাদক এসএম শিবলি সাদিক, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মো. রফিকুল ইসলাম, প্রাক্তন শিক্ষক রমেন্দ্র নারায়ণ শীল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক শফিকুল ইসলাম।
অনুষ্ঠান শেষে বিদ্যালয়ের খেলোয়াড়দের সংবর্ধনা ও ক্রেন্ট প্রদান করা হয়।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno