আজ- ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ রবিবার  সন্ধ্যা ৬:৫১

এমপি রানা ও তিন ভাই সহ সকল আসামীর দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন ও সমাবেশ

 

দৃষ্টি নিউজ:

dristy-9
টাঙ্গাইলের অালোচিত বীরমুক্তিযোদ্ধা ফারুক আহমদ হত্যা মামলার অন্যতম আসামী এমপি রানা ও তার তিন ভাই সহ সকল আসামীর দ্রুত বিচারের মাধ্যমে ফাঁসির দাবিতে রাজপথে জেলার মুক্তিযোদ্ধারা। টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের ব্যানারে জেলঅর মুক্তিযোদ্ধারা শনিবার(১৫ অক্টোবর) দুপুরে স্থানীয় শহীদ মিনারে তারা এ কর্মসূচি পালন করে।
মানববন্ধন শেষে টাঙ্গাইল জেলা মুক্তিযোদ্ধা কল্যাণ পরিষদের সভাপতি মোহাম্মদ ইউনুছের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, সংগঠনের উপদেষ্টা আনোয়ার উল আলম শহীদ, সেলিম তালুকদার, আব্দুর সবুর খান বীর বিক্রম, ডেপুটি কমান্ডার আবুল কালাম আজাদ, ফজলুল হক, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জোয়াহেরুল ইসলাম জোয়াহের, ফারুক আহমদের স্ত্রী ও জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক নাহার আহমদ, টাঙ্গাইল পৌরসভার মেয়র জামিলুর রহমান মিরন, জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোট মনি প্রমুখ।


সমাবেশে বক্তারা বলেন, একজন মুক্তিযোদ্ধাকে হত্যা করা হয়েছে। তিনি শুধু মুক্তিযোদ্ধাই ছিলেন না তিনি বঙ্গবন্ধু হত্যার প্রতিবাদকারীও ছিলেন। পুলিশের তদন্ত রির্পোটে খান পরিবারের হাতে সে নির্মমভাবে হত্যা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি বঙ্গবন্ধু হত্যা এবং রাজাকারদের বিচার করতে পারেন, তাহলে তিনি অবশ্যই মুক্তিযোদ্ধা ফারুক হত্যারও বিচার করবেন।
এ সময় জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত মুক্তিযোদ্ধারা এবং জেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno