আজ- ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ শনিবার  রাত ১:৩৬

এলেঙ্গায় ভ্যানচালক জিহাদ হত্যার প্রতিবাদে মানববন্ধন

 

দৃষ্টি নিউজ:

টাঙ্গাইলের কালিহাতী উপজেলার এলেঙ্গায় ভ্যানচালক জিহাদ হত্যার প্রতিবাদ ও দোষীদের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার(২০ সেপ্টেম্বর) সকালে বঙ্গবন্ধু সেতু-ঢাকা মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ডে ওই মানববন্ধন কর্মসূচি পালন শেষে স্থানীয়রা বিক্ষোভ মিছিল বের করে।


মানববন্ধন চলাকালে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, এলেঙ্গা পৌরসভায় কাউন্সিলর হেলাল মিয়া, এলাকাবাসীর পক্ষে মো. সুজন মাহমুদ, নিহত ভ্যান চালক জিহাদের দাদা হাসর আলী, বাবা তুলা মিয়া ও মা জোসনা বেগম প্রমুখ।


বক্তারা বলেন, ভ্যান চালক জিহাদ হত্যাকারীদের দ্রুত খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। অন্যথায় আরও কঠোর আন্দোলনে যাওয়ার হুশিয়ারি দেন বক্তারা।


মানববন্ধন কর্মসূচি শেষে একটি বিক্ষোভ মিছিল নিয়ে মহাসড়কের এলেঙ্গা বাসস্ট্যান্ড চত্বর প্রদক্ষিণ করে মসিন্দা এলাকায় গিয়ে শেষ হয়।

কালিহাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) আবুল কালাম ভূঁইয়া জানান, ঘটনাটির তদন্ত অব্যাহত রয়েছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।


এর আগে, নিখোঁজের তিন দিন পর গত রোববার(১৫ সেপ্টেম্বর) উপজেলার এলেঙ্গা বাসস্ট্যান্ডের মোবাইল মার্কেটের পেছনের ডোবা থেকে ভ্যান চালক জিহাদের মরদেহ উদ্ধার করে পুলিশ। ভ্যান চালক জিহাদ উপজেলা চেচুয়া গ্রামের তুলা মিয়ার ছেলে।


মন্তব্য করুন

মন্তব্য করেছে

 
 
 
 
 

ব্যবস্থাপনা পরিচালক : মু. জোবায়েদ মল্লিক বুলবুল
আশ্রম মার্কেট ২য় তলা, জেলা সদর রোড, বটতলা, টাঙ্গাইল-১৯০০।
ইমেইল: dristytv@gmail.com, info@dristy.tv, editor@dristy.tv
মোবাইল: +৮৮০১৭১৮-০৬৭২৬৩, +৮৮০১৬১০-৭৭৭০৫৩

shopno